সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১১:০৩
ব্রেকিং নিউজ

ভেদাভেদ নয়, নৌকাকে জয়ী করতে হবে : প্রধানমন্ত্রী

ভেদাভেদ নয়,  নৌকাকে জয়ী করতে হবে  :  প্রধানমন্ত্রী

উত্তরণবার্তা প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে নৌকাকে জয়ী করতে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মেয়র পদে দলীয় প্রার্থী আইভি রহমানকে বিজয়ী করার জন্য নেতা-কর্মীদের নির্দেশনা দিয়েছেন তিনি। ২০ ডিসেম্বর সোমবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটির সঙ্গে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যৌথ সভায় এ নির্দেশ দেন শেখ হাসিনা। মোবাইল ফোনে ভিডিও কলের মাধ্যমে সভায় যুক্ত হন তিনি।

আওয়ামী লীগের সভাপতি বলেন, ‘নেতাকর্মীদের একসঙ্গে কাজ করতে হবে। এখানে কোনো ভেদাভেদ চাই না। নৌকাকে জেতাতে হবে। একটাই কথা, নৌকাকে জেতাতে হবে।’তিনি বলেন, ‘হয়তো কারও পছন্দ আছে, কারও পছন্দ নাই, এরকম থাকতে পারে। কিন্তু একজনই তো নমিনেশন পাবেন। কাজেই আমরা একজনকে দিয়েছি। সবাইকে নৌকার পক্ষে কাজ করতে হবে।’

পরে আওয়ামী লীগ সভাপতি উপস্থিত নেতা-কর্মীদের দেখতে চান। তিনি নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং সবাইকে নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। এ সময় শেখ হাসিনার পাশে থাকা তার ছোট বোন শেখ রেহানাও নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা জানান এবং সবাইকে মাস্ক ব্যবহারের আহ্বান জানান।

তার আগে নাসিক নির্বাচন পরিচালনা টিমের সমন্বয়ক ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে যৌথসভা শুরু হয়। যৌথসভায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা তাদের মতামত তুলে ধরেন। সবার বক্তব্য ও মতামত শেষে নাসিক নির্বাচন পরিচালনা টিমের পক্ষ থেকে সবাইকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশনা দেওয়া হয়। সভা পরিচালনা করেন নাসিক নির্বাচন পরিচালনার দায়িত্বে নিয়োজিত সদস্য সচিব ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, শিক্ষাবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, উপ-দপ্তর সম্পাদক সায়েম খানসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতারা। মেয়র পদপ্রার্থী সেলিনা হায়াৎ আইভিও সভায় উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ