রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৪:৪৪
ব্রেকিং নিউজ

মা হওয়ার গুঞ্জন উসকে দিলেন কাজল

মা হওয়ার গুঞ্জন উসকে দিলেন কাজল

উত্তরণবার্তা ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। গত বছরের শেষের দিকে দীর্ঘ দিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এই অভিনেত্রী। বেশ কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, মা হতে যাচ্ছেন তিনি। যদিও বিষয়টি স্বীকার করেননি কাজল কিংবা গৌতম। এবার মা হতে যাওয়ার গুঞ্জন উসকে দিলেন কাজল নিজেই। মূল ঘটনা হলো—কাজল তার ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, কয়েকজন বন্ধু ও শিশুদের নিয়ে ঘুরতে বেরিয়েছেন কাজল। তাতে তার বেবি বাম্প উঁকি দিচ্ছে। এরপরই জোরালো হয়েছে কাজলের মা হওয়ার গুঞ্জন।

এর আগে মা হওয়ার গুঞ্জন চাউর হলে কাজল বলেছিলেন—‘সঠিক সময়ে এ বিষয়ে কথা বলব।’ তবে কাজলের ‘বেবি বাম্পের’ এ দুটি ছবি অন্তর্জালে এখন ভাইরাল। তার ভক্তরা আশা করছেন, খুব শিগগির এ বিষয়ে বক্তব্য দেবেন কাজল। গত বছরের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাজল আগরওয়াল। করোনা মহামারির কারণে ছোট পরিসরে তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল। এই অভিনেত্রীর মুম্বাইয়ের বাড়ির পাশে একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

 শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা এতে উপস্থিত ছিলেন। বিয়ের পর মালদ্বীপে মধুন্দ্রিমায় যান কাজল। মধুচন্দ্রিমা শেষে ‘আচার্য’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফেরেন এই অভিনেত্রী।কাজল তামিল ও হিন্দি ভাষার মোট ৪টি সিনেমার শুটিং শেষ করেছেন। সব কটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে তেলেগু ভাষার ‘আচার্য’ ও ‘ইন্ডিয়ানা টু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়াও তামিল ভাষার ‘হাই সিনামিকা’, ‘দ্য গোস্ট’ সহ বেশ কটি সিনেমায় দেখা যাবে তাকে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK