রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৩:২৮
ব্রেকিং নিউজ

হকি: ভারতের কাছে পাত্তাই পেলো না পাকিস্তান

হকি: ভারতের কাছে পাত্তাই পেলো না পাকিস্তান

উত্তরণবার্তা ডেস্ক : ভারতের বিপক্ষে হারের বৃত্ত থেকে বেরিয়ে আসতে পারলো না পাকিস্তান। অর্ধযুগ ধরে ভারতের বিপক্ষে জয় না পাওয়ার আক্ষেপ আরও বাড়লো পাকিস্তানের। এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকির ম্যাচে শুক্রবার মওলনা ভাসানী স্টেডিয়ামে দুই চিরপ্রতিদ্বন্দ্বির লড়াইয়ে ভারত জিতেছে ৩-১ গোলে। ভারতের হয়ে গোল করেছেন হারমানপ্রিত সিং দুটি এবং আকাশদ্বীপ সিং একটি। পকিস্তানের পক্ষে একমাত্র গোল করেছেন জুনাইদ মনজুর।
 
টুর্নামেন্টে এটি ভারতের দ্বিতীয় জয়, ৭ পয়েন্ট নিয়ে বর্তমান চ্যাম্পিয়নরাই টেবিলের শীর্ষে। অন্যদিকে পাকিস্তানের এটি ছিল দ্বিতীয় ম্যাচ। প্রথম তারা ড্র করেছিল জাপানের বিপক্ষে। ম্যাচে প্রথম পেনাল্টি কর্নার থেকেই গোল করে এগিয়ে যায় ভারত। ১২তম মিনিটে পাওয়া ওই পেনাল্টি কর্নারে গোলটি আসে হারমানপ্রিত সিংয়ের স্টিক থেকে। হারদিক সিংয়ের পুশে বল স্টপ করেন সুমিত। কোন ভুল করেননি হারমানপ্রিত সিং, এগিয়ে দেন ভারতকে।
 
পরে ৪২ মিনিটে সুমিতের পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন আকাশদ্বীপ সিং। দুই গোলে পিছিয়ে পড়া পাকিস্তান একটু গুছিয়ে খেলতে শুরু করে এবং কয়েকবার ভাঙতে সক্ষম হয় ভারতের রক্ষণভাগ। ৪৫ মিনিটে মানজুর জুনাইদ গোল করে ব্যবধান কমান। তবে পাকিস্তানের ম্যাচে ফেরার সম্ভাবনা কমে আসে ৫৩ মিনিটে ভারত আবার ব্যবধান বাড়িয়ে নিলে। পেনাল্টি থেকে গোল করেন হারমানপ্রতি সিং।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK