সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ২৩:২৪
ব্রেকিং নিউজ

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩, শনাক্ত ২৯৫

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩, শনাক্ত ২৯৫

উত্তরণবার্তা ডেস্ক : করোনায় পরপর দুই দিন তিনশোর ওপরে রোগী শনাক্তের পর আজ  সেটা কমে দাঁড়িয়েছে তিনশোর কাছাকাছি। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় (১৩ ডিসেম্বর সকাল ৮টা থেকে ১৪ ডিসেম্বর সকাল ৮টা পর্যন্ত) করোনায় নতুন রোগী শনাক্ত হয়েছেন ২৯৫ জন। এ সময়ে করোনায় মারা গেছেন তিন জন।
 
অধিদফতর জানায়, নতুন শনাক্ত ২৯৫ জনকে নিয়ে দেশে এ পর্যন্ত  সরকারি হিসাবে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৫ লাখ ৮০ হাজার পাঁচ জন, মঙ্গলবার পর্যন্ত মোট মারা গেছেন ২৮ হাজার ৩৪ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৪৭ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন  ১৫ লাখ ৪৪ হাজার ৬৬৪ জন। গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগৃহীত হয়েছে ২২ হাজার ৭৭৩টি, আর নমুনা পরীক্ষা হয়েছে ২২ হাজার ৮৭০টি।
 
দেশে এখনও পর্যন্ত করোনার মোট নমুনা পরীক্ষা হয়েছে এক কোটি ১১ লাখ ৬৫ হাজার ১০৫টি। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় পরীক্ষা হয়েছে ৭৮ লাখ ৮৯ হাজার ৭৪৩টি, বেসরকারি ব্যবস্থাপনায় পরীক্ষা হয়েছে ৩২ লাখ ৭৫ হাজার ৩৬২টি। গত ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্তের হার এক দশমিক ২৯ শতাংশ, আর এখনও পর্যন্ত রোগী শনাক্তের হার ১৪ দশমিক ১৫ শতাংশ।শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ৭৬ শতাংশ,শনাক্ত বিবেচনায় মৃত্যুহার এক দশমিক ৭৭ শতাংশ।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ