রবিবার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০২:৪২
ব্রেকিং নিউজ

বিদেশ থেকে ডাক্তার এনে খালেদা জিয়ার চিকিৎসা করালেই হয় : আইনমন্ত্রী

বিদেশ থেকে ডাক্তার এনে খালেদা জিয়ার চিকিৎসা করালেই হয়   :  আইনমন্ত্রী

উত্তরণবার্তা  প্রতিবেদক : বিএনপি যদি মনে করে যে, বিদেশ থেকে বড় ডাক্তার এনে খালেদা জিয়ার চিকিৎসা করাবে সেক্ষেত্রে সরকারের কোনো বাধা থাকবে না বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। ২০ নভেম্বর শনিবার সকালে আখাউড়া পৌরসভা মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ভার্চুয়ালি অংশ গ্রহণ করে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেছেন। এসময় আইনমন্ত্রী আনিসুল হক আরও বলেন, একজন সাজাপ্রাপ্তকে আইন দ্বারা যে সুযোগ-সুবিধা দেয়া প্রয়োজন খালেদা জিয়াকে তা দেয়া হয়েছে।

এ সময় তিনি দেশের উন্নয়ন নিয়েও কথা বলেন। মন্ত্রী বলেন, খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করে, বাংলাদেশকে হত্যা করতে চেয়েছিল। শেখ হাসিনা খুনিদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করেছে। বাংলাদেশকে তারা তলাবিহীন ঝুড়ি বানানোর প্রয়াসও করেছিলো। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে মর্যাদার আসনে বসিয়েছেন।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন বর্ধিত সভার সভাপতিত্ব করেন। এসময় অন্যান্যদের মধ্যে আখাউড়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সেলিম ভূঁইয়া, মনির হোসেন বাবুল, হুমায়ুন কবিরসহ উপজেলার সকল ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত নারী মেম্বার প্রার্থীরা উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ