শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৬:০১
ব্রেকিং নিউজ

লোভ-লালসায় যারা বেপরোয়া, মৃত্যুর পর এসব সম্পদের কী হবে?

লোভ-লালসায় যারা বেপরোয়া, মৃত্যুর পর এসব সম্পদের কী হবে?

উত্তরণবার্তা প্রতিবেদক : জীবনকে উপভোগ করতে কত টাকা, কত সম্পদ দরকার? মৃত্যুর পর তো এ সম্পদ সঙ্গে নিতে পারবেন না, তখন এসব সম্পদের কী হবে? লোভ-লালসায় যারা বেপরোয়া, তারা বিভিন্ন প্রতিষ্ঠানে দুর্নীতি করে যাচ্ছে। তাই প্রত্যেক সেক্টরে সতর্ক থাকতে হবে।সোমবার সকালে বিআরটিসির কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়সভায় সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন। 
 
তিনি দুর্নীতি দমন কমিশনের প্রতি আহবান জানিয়ে বলেন, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়েও তদন্ত করতে পারেন, এতে সরকারের পক্ষ থেকে কোনো বাধা দেওয়া হবে না। কোন দুর্নীতি থাকলে ব্যবস্থা নিন। বিআরটিসির মতো সেবা প্রতিষ্ঠানে দুর্নীতি যাতে বাসা বাধতে না পারে সেদিকে কঠোর নজর দেওয়ার নির্দেশনা দিয়ে তিনি বলেন, দুর্নীতির বিষয়ে শেখ হাসিনা সরকার জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছে। সুতরাং যে কোনো মূল্যে বিআরটিসিকে সুনামের ধারায় ফিরিয়ে আনতে হবে। 
 
তিনি আরও বলেন, লকডাউনের পর আবার পরিবহণে যাত্রীদের চাপ বেড়েছে, এ অবস্থায় যাত্রীসাধারণের চলাচলে সুবিধার কথা বিবেচনায় নিয়ে ১৬ সেপ্টেম্বর থেকে রাজধানীর উত্তরায় পুনরায় চক্রাকার বাস সেবা চালু করা হয়েছে। বিশ্ববিদ্যালয়গুলো খুলে দেওয়ার পর ধানমণ্ডি এলাকায় চক্রাকার বাস সেবা পুনরায় চালুরও প্রস্তুতি রয়েছে। 
উত্তরণবার্তা/সাব্বির
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ