রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৫:৫৯
ব্রেকিং নিউজ

চ্যাম্পিয়ন্স লিগে রাতে রিয়াল-ইন্টারের হাইভোল্টেজ লড়াই

চ্যাম্পিয়ন্স লিগে রাতে রিয়াল-ইন্টারের  হাইভোল্টেজ  লড়াই

উত্তরণবার্তা ডেস্ক : জুভেন্টাসের নয় বছরের আধিপত্য ভেঙে স্কুদেত্তো জিতেছিল ইন্টার মিলান। কিন্তু গত মৌসুমের সেই দুরন্ত ইন্টার আর নেই। খরচ কমানো নিয়ে ক্লাব মালিকদের সঙ্গে দ্বন্দ্বে চলে গেছেন কোচ অ্যান্তিনিও কন্তে। বিদায় নিয়েছেন সাফল্যের আরও দুই রূপকার রোমেলু লুকাকু ও আশরাফ হাকিমি। নতুন দায়িত্ব নিয়ে ক্লাবকে ঘোচানোর চেষ্টা করছেন সিমোনে ইনজাঘি। এমন কঠিন সময়েই কিনা তাদের মাঠে আজ আসছে চ্যাম্পিয়ন্স লিগের সবচেয়ে সফল ক্লাব রিয়াল মাদ্রিদ।
 
ইন্টার মিলানের ঘরের মাঠ সান সিরোতে এর আগে কখনোই জিততে পারেনি রিয়াল মাদ্রিদ। তবে গেলবার ইতিহাস নতুন করে লিখেছিলো জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদ। সান সিরোতেই ইন্টার মিলানকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডের পথে এক ধাপ এগিয়ে যায় লস ব্ল্যাঙ্কোসরা। সান সিরোয় বুধবার রিয়ালের বিপক্ষে ইন্টারের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়। গেল মৌসুমে ঘরের মাঠে হারের প্রতিশোধ নেওয়ার সুযোগ এসেছে নেরাজ্জুরিদের।
 
দুরন্ত ছন্দে আছে রিয়াল। লা লিগায় চার ম্যাচে ১৩ গোল করেছে স্প্যানিশ জায়ান্টরা। দুই ফরোয়ার্ড করিম বেনজেমা ও ভিনিসিয়াস জুনিয়র দুর্দান্ত খেলছেন। তবে চোটের কারণে টনি ক্রুস, গ্যারেথ বেল, মার্সেলো ও ফারল্যান্ড মেন্ডিকে পাচ্ছে না রিয়াল। অবশ্য তরুণরা দারুণ খেলছেন বলে তাদের অভাব টের পাচ্ছে না রিয়াল। 
 
খুব পিছিয়ে নেই ইন্টার মিলানও। গেলবার ইতালিয়ান সিরি’আ তে জুভেন্টাসের রাজত্বে হানা দিয়ে স্কুডেট্টো জয় করে নেরাজ্জুরিরা। এবার লিগ শিরোপা ধরে রাখার অভিযানে এখনও হারেনি ইনজাগির শীষ্যরা। যদিও সবশেষ ম্যাচে সাম্পদোরিয়ার কাছে শুরুতে এগিয়ে গিয়েও হোচট খাওয়া কিছুটা চিন্তায় ফেলবে স্বাগতিকদের।
উত্তরণবার্তা/সাব্বির
 

  মন্তব্য করুন
     FACEBOOK