রবিবার, ০৯ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৪:১৩
ব্রেকিং নিউজ

স্বাস্থ্য কর্মকর্তাসহ ২ জনের বিরুদ্ধে মামলা

স্বাস্থ্য কর্মকর্তাসহ ২ জনের বিরুদ্ধে মামলা

উত্তরণবার্তা প্রতিবেদক : বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রমিজ আহমেদ এবং তার সরকারি গাড়ির চালক ফরহাদ হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। ১৭ আগস্ট মঙ্গলবার বরিশাল সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন স্থানীয় দৈনিক পত্রিকার মেহেন্দিগঞ্জ উপজেলা প্রতিনিধি মনিরুল ইসলাম। ট্রাইব্যুনালের বিচারক গোলাম ফারুক ওই দিন শুনানি শেষে মামলা গ্রহণ করে আগামী ১৭ অক্টোবরের মধ্যে পিবিআইকে তদন্ত প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন।

ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী নুরুল ইসলাম জানান, বাদী একজন সাংবাদিক। তিনি বিভিন্ন অনিয়মের খবর প্রকাশ করেন। প্রকাশিত খবর তার ফেসবুক আইডিতে পোস্ট করেন। ওই পোস্টে ডা. রমিজ আহমেদের প্ররোচনায় তার গাড়ির চালক ফরহাদ কুরুচিপূর্ণ মন্তব্য করেন বলে মামলায় উল্লেখ করা হয়। এতে বাদীর সম্মানহানি হয়েছে। বিচারক মামলা গ্রহণ করে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন বলে নিশ্চিত করেন নুরুল ইসলাম।

মামলার বিষয়ে ডা. রমিজ আহমেদ বলেন, ‘মনিরুল ইসলাম দীর্ঘদিন ধরে খবর প্রকাশের ভয়ভীতি দেখিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এবং কর্মচারীদের কাছ থেকে চাঁদাবাজি করে আসছিলেন। তিনি মনগড়া তথ্য সাজিয়ে আমার কাছে ৪৫ হাজার টাকা চাঁদা দাবি করেন। এ ঘটনায় গত ১০ জুন আদালতে মনিরুলকে আসামি করে মামলা করা হয়। ওই মামলা থেকে পরিত্রাণ পেতে তিনি পাল্টা মামলা করেছেন।’
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ