বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ২২:৫২

বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে কর্মীদের নি:স্বার্থভাবেকাজ করতে হবে

বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে কর্মীদের নি:স্বার্থভাবেকাজ করতে হবে

উত্তরণবার্তা প্রতিবেদক : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, দলের কর্মীদের উদ্দেশে বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে কর্মীদের নি:স্বার্থভাবে দেশের জন্য, দল ও মানুষের জন্য কাজ করবো। তিনি বঙ্গবন্ধুর উদ্বৃতি দিয়ে বলেছেন, স্বার্থ নিয়ে কাজ করলে সেখানে সমস্যার সৃষ্টি হয়। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জনগনের জন্য কাজ করছেন।
 
তাই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে কর্মীদের কাজ করার আহবান জানান। সে আদর্শের আলোকে দলের নেতৃত্ব দিতে হবে, দিতে হবে কর্মসূচী এবং আদর্শের ভিত্তিতে সংগঠন গড়ে তুলতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর বিচক্ষণতা, যোগ্যতা, দক্ষতা দিয়ে বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করে স্বাধীনতা উপহার দিয়েছেন। তার সুদৃঢ় নেতৃত্বেই এদেশের মানুষ একতাবদ্ধ হয়ে স্বাধীনতা সংগ্রামে অংশগ্রহণ করে। বঙ্গবন্ধু ছিলেন উচ্চ মানবিকতা গুণ সম্পন্ন মানুষ।
 
মানুষের প্রতি ছিল তাঁর প্রগাঢ় ভালোবাসা আর মমত্ববোধ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদহ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রায়পুর উপজেলা আওয়ামী লীগ এর উদ্যোগে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সম্মেলন কক্ষে আয়োজিত শোক সভায় ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি এ সব কথা বলেন।
 
রায়পুর উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব ইসমাইল খোকনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লক্ষ্মীপর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। আরো বক্তব্য রাখেন, পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, সাবেক মেয়র রফিকুল হায়দর বাবুল পাঠান, জেলা যুবলীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, রায়পুর পৌর আ’লীগ আহবায়ক জামশেদ কবির বাক্কী বিল্লাহ প্রমুখ।
 
সভায় অন্যান্য জনপ্রতিনিধি, বিভিন্নস্তরেরদলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রতিমন্ত্রী ফরহাদ ভার্চুয়ালী অংশ নিয়ে স্থানীয় সংসদ সদস্য নয়ন এঁর মাধ্যমে করোনা রোগীদের বিনামূল্যে সেবার জন্য আ’লীগ ও জেলা যুবলীগ প্রদত্ত ৪০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর, সংসদীয় আসনের একটি পৌরসভাসহ ২০টি ইউনিয়নে বিনা মূল্যে ৩০৫টি গভীর নলকূপের বরাদ্দ পত্র এবং ৫ হাজার গাছের চারা বিতরন উদ্বোধন করেন, বিভিন্ন ইউনিয়ন নেতৃবৃন্দের কাছে।
 
এরপর তিনি লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ এঁর সভাপতিত্বে এক মতবিনিময় সভায় যোগ দেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা। রায়পুর উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরী, রায়পুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল প্রমূখ। মতবিনিময় সভায় সরকারি কর্মকর্তাদের বিভিন্ন ধরনের দিক-নির্দেশনা প্রদান করেন। সভাশেষে উপস্থিত সাংসদ ও কর্মকর্তাদের মাধ্যমে স্থানীয় কিশোরী ক্লাবের স্কুল পড়ুয়া ৩৫জন কিশোরীর মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরন করা হয়।
উত্তরণবার্তা/সাব্বির

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ