বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০২:১৬
ব্রেকিং নিউজ

মিতু হত্যা মামলা : বাবুল আক্তারের জামিন না মঞ্জুর

মিতু হত্যা মামলা : বাবুল আক্তারের জামিন না মঞ্জুর

উত্তরণবার্তা প্রতিবেদক : স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার আসামি, সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের জামিন না মঞ্জুর করেছেন আদালত।  ১০ আগস্ট মঙ্গলবার  সকাল সাড়ে ১১টার দিকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দীনের ভার্চুয়াল আদালত শুনানি শেষে জামিন না মঞ্জুর করেন। বাবুল আক্তারের আইনজীবী মুহাম্মদ আজমুল হুদা বলেন, ‌‘বাবুল আক্তারের জামিন আবেদন ভার্চুয়াল আদালতে শুনানি হয়েছে।

আদালত শুনানি শেষে তার জামিন না মঞ্জুর করেছেন। পরবর্তীতে বাবুল আক্তারের জামিনের জন্য আইনি পদক্ষেপ নেয়া হবে।’ ২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় সড়কে খুন হন পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মিতু। পদোন্নতি পেয়ে পুলিশ সদর দফতরে যোগ দিতে ওই সময় ঢাকায় ছিলেন বাবুল।

এর আগে তিনি চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশে কর্মরত ছিলেন। হত্যাকাণ্ডের পর নগরীর পাঁচলাইশ থানায় অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন বাবুল। তবে পুলিশ তদন্তে তার সম্পৃক্ততার গুঞ্জন ছিল আগে থেকেই। এরপর তিনি চাকরি থেকে ইস্তফা দেন। বাবুল সেসময় দাবি করেন তার স্ত্রী জঙ্গি হামলায় নিহত হয়ে থাকতে পারেন।
উত্তরণবার্তা/এআর



 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ