রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৪৫
ব্রেকিং নিউজ

ঢাকায় পা রাখলো অস্ট্রেলিয়া ক্রিকেট দল

ঢাকায় পা রাখলো অস্ট্রেলিয়া ক্রিকেট দল

উত্তরণবার্তা ডেস্ক : পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পা রেখেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। বৃহস্পতিবার বিকেল ৪টা ১০ মিনিটে চার্টার বিমানযোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন অজিরা। বিমানবন্দর থেকেই সরাসরি ইন্টারকন্টিনেন্টাল হোটেলে যাবে অস্ট্রেলিয়ানরা। বিসিবি ও ক্রিকেট অস্ট্রেলিয়ার যৌথ ব্যবস্থাপনায় টিম হোটেলকে আগে থেকেই জৈব-সুরক্ষা বলয়ের আওতায় আনা হয়েছে।
 
তিন দিনের কোয়ারেন্টিন শেষে মাঠে ফিরবেন দুই দলের ক্রিকেটাররা। কোয়ারেন্টিন পর্ব শেষে দুই দিনের অনুশীলনে নামবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া। এরপর অজিদের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে বাংলাদেশ দল। আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী অস্ট্রেলিয়া। সন্ধ্যা ৬টা থেকে অনুষ্ঠিত হবে সবগুলো ম্যাচ।
 
অস্ট্রেলিয়ার বিপক্ষে হাঁটুর ইনজুরির কারণে খেলতে পারবেন না দেশসেরা ওপেনার তামিম ইকবাল। তিনি বিশ্রামে আছেন। বাবা-মা করোনা আক্রান্ত হওয়ায় জিম্বাবুয়ে সফরের মাঝপথেই দেশে ফিরেন মুশফিক। জৈব সুরক্ষা বলয়ের বাইরে চলে যাওয়ায় তিনিও সিরিজটি মিস করবেন। শ্বশুর ডেঙ্গুতে আক্রান্ত হওয়ায় অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা হচ্ছে না ওপেনার লিটন দাসের।
উত্তরণবার্তা/সাব্বির
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK