রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৪:১৫
ব্রেকিং নিউজ

ঘরে ফিরলেন দীঘি

ঘরে ফিরলেন দীঘি

উত্তরণবার্তা ডেস্ক : প্রার্থনা ফারদিন দীঘি শিশুশিল্পী হিসেবে ঈর্ষণীয় সাফল্যের পর নায়িকা হিসেবে বড়পর্দায় এখনও কোনো চমক দেখাতে পারেননি। উল্টো নায়িকা হয়ে প্রথম ছবিতেই বিতর্কে জড়িয়েছেন। যদিও দীর্ঘ বিরতীর পর গত বছরের শেষের দিকে চলচ্চিত্রে দীঘির রাজকীয় প্রত্যাবর্তন ঘটে।

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া সে সময় দীঘিকে নিয়ে ছয়টি সিনেমা নির্মাণের ঘোষণা দেয়। এর মধ্যে মাত্র একটি সিনেমার কাজ শেষ করেন দীঘি। এরপর হঠাৎ করেই বাকি পাঁচটি সিনেমা থেকে বাদ দেয়া হয় দীঘিকে। নতুন খবর হলো দীঘি আবার শাপলা মিডিয়ায় কাজ করতে যাচ্ছেন।

সম্প্রতি শাপলা মিডিয়ার ওটিটি প্লাটফর্ম-এর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত হন দীঘি। সেখানে কথা বলার সুযোগ পান এই নায়িকা। দীঘি অনুষ্ঠান শেষে জানান, আঙ্কেল (সেলিম খান) আমাকে সুযোগ দিয়েছেন।

এ বিষয় সেলিম খান বলেন, ‘দীঘির উপর আমার আর কোনো রাগ নেই। ও স্বীকার করেছে আমি ওকে সুযোগ দিয়েছি৷ ও ভুল বুঝতে পেরেছে। আমি ওর কথায় সন্তুষ্ট।’ তবে দীঘিকে পুনরায় শাপলা মিডিয়ার নতুন কোনো সিনেমায় নেয়া হবে কিনা জানা যায়নি৷দীঘি অভিনীত শাপলা মিডিয়া প্রযোজিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’, এবং ‘তুমি আছো তুমি নেই’ মুক্তি পেয়েছে।  
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK