শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৮:৫৩
ব্রেকিং নিউজ

বসিরুল হাসানের মৃত্যুতে ওবায়দুল কাদের এমপি’র শোক

বসিরুল হাসানের মৃত্যুতে  ওবায়দুল কাদের এমপি’র শোক

উত্তরণবার্তা প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আজ এক শোক বিবৃতিতে দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগ-এর সাধারণ সম্পাদক সৈয়দ বসিরুল হাসান-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 
 
বিবৃতিতে তিনি মরহুম সৈয়দ বসিরুল হাসান-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্য, সৈয়দ বসিরুল হাসান গতকাল রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ........... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর এবং তিনি স্ত্রী ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। 
 
গোলাম রব্বানী বাবলু’র মাতার মৃত্যুতে ওবায়দুল কাদের এমপি’র শোক
 
বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আজ এক শোক বিবৃতিতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ-এর সদস্য গোলাম রব্বানী বাবলু’র মাতা তাসলিমা খাতুন-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 
 
বিবৃতিতে তিনি মরহুমা তাসলিমা খাতুন-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্য, তাসলিমা খাতুন আজ সকালে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ........... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর এবং তিনি স্ত্রী ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। 
উত্তরণবার্তা/সাব্বির

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ