সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৩:৪৮
ব্রেকিং নিউজ

বুড়িমারীতে পুড়িয়ে হত্যা মামলায় গ্রেফতার আরও ৪

বুড়িমারীতে পুড়িয়ে হত্যা মামলায় গ্রেফতার আরও ৪

উত্তরণ বার্তা প্রতিবেদক : লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে গুজব ছড়িয়ে আবু ইউনুছ মো. সহিদুন্নবী জুয়েলকে (৫০) পিটিয়ে হত্যা ও মরদেহ পোড়ানোর ঘটনার তিন মামলায় আরও ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে জেলা গোয়েন্দা পুলিশ ও পাটগ্রাম থানা পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বুড়িমারী ইউনিয়নের তালপট্টি এলাকার মৃত মজিবর রহমানের ছেলে মাইনুল ইসলাম (২৬), একই ইউনিয়নের উফারমারা সোনারভিটা এলাকার রফিকুল ইসলামের ছেলে আব্দুর রহিম (২২), একই এলাকার সাইদুল ইসলামের ছেলে সোহেল রানা (২০) ও শ্রীরামপুর ইউনিয়নের আউলিয়ারহাট এলাকার সিরাজুল ইসলামের ছেলে হাসানুর রহমান (২৪)।

তাদের মধ্যে মাইনুল ইসলামকে পুলিশের উপর হামলা ও বুড়িমারী ইউনিয়ন পরিষদ ভাংচুর মামলায় এবং অপর তিনজনকে জুয়েল হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এ পর্যন্ত ৬ দফায় মোট ২৯ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত তথ্য নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বুড়িমারী কেন্দ্রীয় মসজিদে মানসিক অসুস্থ রংপুরের আবু ইউনুছ মো. সহিদুন্নবী জুয়েলের বিরুদ্ধে ‘কোরআন অবমাননার’ গুজব ছড়িয়ে পিটিয়ে হত্যার পর লাশ আগুনে পুড়িয়ে দেয় উত্তেজিত জনতা।

উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK