মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১২:২৩

ইনজুরিতে তামিম, খেলতে পারবে না ডিপিএল

ইনজুরিতে তামিম,  খেলতে পারবে না ডিপিএল

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ইনজুরিতে পড়েছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির ম্যাচ খেলাকালীণ ইনজুরিতে পড়েছেন তিনি। ফলে এবারের আসরে আর খেলতে পারবেন না বলে জানা গেছে। বৃহস্পতিবার প্রাইম ব্যাংকের হয়ে গ্রুপপর্বের শেষ ম্যাচে খেলতে নামেন জাতীয় দলের অভিজ্ঞ ওপেনার। এই ম্যাচটিই হয়ে গেল এবারের আসরে তার শেষ ম্যাচ।
 
জানা গেছে, দীর্ঘদিন ধরেই ডান হাঁটুতে ব্যথা নিয়ে খেলছিলেন তিনি। সেটি গুরুতর হয়ে পড়ায় ডিপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তামিম নিজেই। তার ইনজুরি কতোটা গুরুতর সে বিষয়ে এখনো নিশ্চিত নন বিসিবির চিকিৎসক ড. দেবাশিষ চৌধুরী। এ বিষয়ে জানতে চাইলে ইত্তেফাক অনলাইনকে তিনি বলেন, আমি এখনো তাকে দেখিনি। তবে সে জানিয়েছে, হাঁটুতে ব্যথা অনুভব করছে সে। তাকে দেখার পর বলতে পারবো ইনজুরি কতোটা গুরুতর।
 
আপাতত তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন বিসিবির চিকিৎসক। এর আগে আজ (বৃহস্পতিবার) খেলাঘর কল্যাণ সমিতির বিপক্ষে ম্যাচ শেষে হোটেল ছেড়ে নিজের বাসায় ফিরে গেছেন তামিম ইকবাল। চলতি মাসেই জিম্বাবুয়ে সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। খেলবে ১টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি। সেই সিরিজে তামিম খেলতে পারবেন কিনা সেটি এখনো নিশ্চিত নয়। যদিও একটি অনলাইন গণমাধ্যমকে তামিম জানিয়েছেন, সিরিজের আগেই সুস্থ হয়ে ওঠার আশা করছেন তিনি।
উত্তরণবার্তা/সাব্বির

  মন্তব্য করুন
     FACEBOOK