জ্বীন আসবে, তাই রাতে দরজা খোলা রাখতে হবে     আজ শিল্পীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী     জলবায়ু পরিবর্তনে ছোট হয়ে আসছে পাখি     রোমান সানার দলগত সোনা জয়     সালমান-ক্যাটরিনা এখন ঢাকায়     দিল্লিতে কারখানায় ভয়াবহ আগুন, নিহত ৪৩     বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ, নানা বর্ণে পর্দা উঠবে আজ     রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতদের গোলাগুলি, নিহত ১ আহত ২    

আবারও পরিবর্তন হলো বাংলাদেশের জার্সি

  মে ০৩, ২০১৯     ৯৭     ১:২৫ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি সোমবার উন্মোচন করা হয়। কিন্তু এই জার্সির রঙ ও ডিজাইন সন্তুষ্ট করতে পারেনি ক্রিকেটপ্রেমীদের। জার্সি উন্মোচনের পর সমালোচনার ঝড় উঠে। এরপরই বিসিবি সিদ্ধান্ত নেয় জার্সিতে লাল রঙ যোগ করার।

মঙ্গলবার বিকেলে ধানমণ্ডিতে এক সংবাদ সম্মেলন হয়। সেখানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, জার্সিতে লাল রঙ যোগ করা হচ্ছে। জার্সির দুই হাতায় থাকছে লাল রঙ। আর বুকে লাল রঙের একটি শেড থাকছে। সেখানে সাদা রঙে লেখা থাকবে বাংলাদেশ। এই সিদ্ধান্তের পর আবারও জার্সিতে আনা হয় পরিবর্তন।

এবার হাতায় নেই লাল রঙ। বুকে লাল শেড রেখে চূড়ান্ত হয়েছে টাইগারদের সবুজ জার্সির নকশা। বৃহস্পতিবার গণমাধ্যমে জার্সি পরিবর্তনের ছবি পাঠায় বিসিবি। সেখানে দেখা যায়, মঙ্গলবার পাপনের দেখানো ছবির সঙ্গে মিল নেই আজকের জার্সির। নতুন জার্সির হাতা পুরোটাই সবুজ।

জানা যায়, হাতে লাল রঙ দেয়ায় আপত্তি জানায় স্পন্সর প্রতিষ্ঠান লাইফবয়। কারণ লাল রঙ থাকলে স্পনসরের লোগোর সঙ্গে মিশে যায়। এ কারণে আরেকবার বদল করতে হয় জার্সির রঙ।

উত্তরণবার্তা/এআর



বড় ধরনের চাপে পড়তে যাচ্ছে মিয়ানমার

  ডিসেম্বর ০৮, ২০১৯     ১৬৭

যা খেলে নিয়ন্ত্রণে থাকবে ডায়াবেটিস

  ডিসেম্বর ০৮, ২০১৯     ১৪১

স্বর্ণ জিতে ইতিহাস গড়ল টাইগ্রেসরা

  ডিসেম্বর ০৮, ২০১৯     ১১১

সালমান-ক্যাটরিনা এখন ঢাকায়

  ডিসেম্বর ০৮, ২০১৯     ২৭

রোমান সানার দলগত সোনা জয়

  ডিসেম্বর ০৮, ২০১৯     ২৬

পুরনো খবর