বঙ্গবন্ধুকে হত্যার মূল উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা : কৃষিমন্ত্রী     আগামীকাল ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী     প্রকল্পের ভুল এ্যাসেসমেন্ট হলে দায়ী কর্মকর্তা শাস্তি পাবে : প্রধানমন্ত্রী     একনেকে তথ্য ভান্ডার সুরক্ষাসহ ১২ প্রকল্পের অনুমোদন     এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু    

আবারও পরিবর্তন হলো বাংলাদেশের জার্সি

  মে ০৩, ২০১৯     ৬৬     ১:২৫ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি সোমবার উন্মোচন করা হয়। কিন্তু এই জার্সির রঙ ও ডিজাইন সন্তুষ্ট করতে পারেনি ক্রিকেটপ্রেমীদের। জার্সি উন্মোচনের পর সমালোচনার ঝড় উঠে। এরপরই বিসিবি সিদ্ধান্ত নেয় জার্সিতে লাল রঙ যোগ করার।

মঙ্গলবার বিকেলে ধানমণ্ডিতে এক সংবাদ সম্মেলন হয়। সেখানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, জার্সিতে লাল রঙ যোগ করা হচ্ছে। জার্সির দুই হাতায় থাকছে লাল রঙ। আর বুকে লাল রঙের একটি শেড থাকছে। সেখানে সাদা রঙে লেখা থাকবে বাংলাদেশ। এই সিদ্ধান্তের পর আবারও জার্সিতে আনা হয় পরিবর্তন।

এবার হাতায় নেই লাল রঙ। বুকে লাল শেড রেখে চূড়ান্ত হয়েছে টাইগারদের সবুজ জার্সির নকশা। বৃহস্পতিবার গণমাধ্যমে জার্সি পরিবর্তনের ছবি পাঠায় বিসিবি। সেখানে দেখা যায়, মঙ্গলবার পাপনের দেখানো ছবির সঙ্গে মিল নেই আজকের জার্সির। নতুন জার্সির হাতা পুরোটাই সবুজ।

জানা যায়, হাতে লাল রঙ দেয়ায় আপত্তি জানায় স্পন্সর প্রতিষ্ঠান লাইফবয়। কারণ লাল রঙ থাকলে স্পনসরের লোগোর সঙ্গে মিশে যায়। এ কারণে আরেকবার বদল করতে হয় জার্সির রঙ।

উত্তরণবার্তা/এআর



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৮

পুরনো খবর