যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের     নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সক্ষম : প্রধানমন্ত্রী     ফ্রান্সে আনন্দ-উৎসব চলছেই     উচ্চতর ডিগ্রির আসা জাগালো কারিগরির ৮৯ হাজার শিক্ষার্থী     এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে     দৃষ্টিশক্তি বাড়ায় মিষ্টি কুমড়া     বৃষ্টির পানি সংরক্ষণ ও তার ব্যবহার    

চকরিয়ায় বাস-মাইক্রো সংঘর্ষ, নিহত ২

  জুলাই ১১, ২০১৮     ৭     ২:৪৫ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কক্সবাজারের চকরিয়া উপজেলার যাত্রীবাহী বাস ও পোনা পরিবহনের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার খুটাখালীর ফুলছড়ি এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সদর উপজেলার শংকরপুর গ্রামের মুকছেদ আহমদের ছেলে সাইদুর রহমান (৩২) ও একই উপজেলার পাগলাদহ গ্রামের মতিউর রহমানের ছেলে মোহাম্মদ লিটন (২৮)।

ডুলাহাজারা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই জসিম উদ্দিন জানান, চিংড়ি পোনাবাহী মাইক্রোবাসটি যশোর থেকে পোনা নিয়ে কক্সবাজারে যাচ্ছিল। পথে চকরিয়ার খুটাখালী এলাকায় চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ওই মাইক্রোর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুজন নিহত ও দুজন আহত হয়েছেন।

আহত আবদুল হালিম (২৮) ও রশিদ বাবুকে (৩০) মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলে জানান এসআই।

উত্তরণবার্তা/এআর

 



রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭২

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৬

পুরনো খবর