বিমান-ট্রেনের পর, এবার সড়কপথে আ’লীগের নির্বাচনী প্রচার     প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্তরাজ্য আওমী লীগ নেতা‌দের বৈঠক     লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী     ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে প্রধানমন্ত্রী, সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই     জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী     ঢাবি খ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু     জাতিসংঘের ৭৩তম অধিবেশন, নিউইয়র্কের উদ্দেশে আজ ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী     পবিত্র আশুরা আজ    

চকরিয়ায় বাস-মাইক্রো সংঘর্ষ, নিহত ২

  জুলাই ১১, ২০১৮     ১৯     ২:৪৫ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কক্সবাজারের চকরিয়া উপজেলার যাত্রীবাহী বাস ও পোনা পরিবহনের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার খুটাখালীর ফুলছড়ি এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সদর উপজেলার শংকরপুর গ্রামের মুকছেদ আহমদের ছেলে সাইদুর রহমান (৩২) ও একই উপজেলার পাগলাদহ গ্রামের মতিউর রহমানের ছেলে মোহাম্মদ লিটন (২৮)।

ডুলাহাজারা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই জসিম উদ্দিন জানান, চিংড়ি পোনাবাহী মাইক্রোবাসটি যশোর থেকে পোনা নিয়ে কক্সবাজারে যাচ্ছিল। পথে চকরিয়ার খুটাখালী এলাকায় চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ওই মাইক্রোর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুজন নিহত ও দুজন আহত হয়েছেন।

আহত আবদুল হালিম (২৮) ও রশিদ বাবুকে (৩০) মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলে জানান এসআই।

উত্তরণবার্তা/এআর

 



সবাইকে ‘বিয়ের দাওয়াত রইলো’

  সেপ্টেম্বর ২১, ২০১৮

যুগ্ম সচিব হলেন ১৫৭ কর্মকর্তা

  সেপ্টেম্বর ২১, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০২

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২২৯

পুরনো খবর