গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলে দেশ উন্নত হয়: প্রধানমন্ত্রী     দেশে পর্যাপ্ত পশু আছে সহনীয় থাকবে দাম     সারাদেশে কোরবানিযোগ্য পশু ১ কোটি ১৬ লাখ     ইংল্যান্ড তারকার জন্য মোটা টাকা খরচ করতে রাজি রিয়াল     আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা কাল     মহাসড়ক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে পশুর হাট বসতে দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী     ভালসারটান ওষুধ বাজার থেকে প্রত্যহার করার নির্দেশ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী     বৈধ পথে রেমিট্যান্স পাঠানোয় প্রবাসী কল্যাণ মন্ত্রীর আহ্বান    

ট্রাম্পের বিরুদ্ধে গাড়িচালকের মামলা

  জুলাই ১১, ২০১৮     ১৫     ১০:৩৭ পূর্বাহ্ন     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কোম্পানির বিরুদ্ধে মামলা করেছেন তার ব্যক্তিগত গাড়ির সাবেক চালক। ২০ বছরেরও বেশি সময় ট্রাম্পের চালক হিসেবে কাজ করেছেন।

তার অভিযোগ, তাকে হাজার হাজার ঘণ্টা ওভারটাইম কাজ করানো হয়েছে। কিন্তু তার পারিশ্রমিক দেয়া হয়নি। খবর রয়টার্সের। চালকের নাম নোয়েল সিনট্রোন (৫৯)।

তার স্পষ্ট অভিযোগ, তাকে দিয়ে মোট ৩৩০০ ঘণ্টা ওভারটাইম করিয়েছে ট্রাম্প কোম্পানি। কিন্তু গত ৬ বছর ধরে ঝুলিয়ে রাখা হয়েছে তার কষ্টের পারিশ্রমিক। তবে কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে, সিনট্রোনকে যথাযথভাবে তার পাওনা পরিশোধ করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর

 



রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৯২

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৮১

পুরনো খবর