জিসিসি নির্বাচনের ভোটগ্রহণ উপকরণ বিতরণ শুরু     সিইসির সঙ্গে বৈঠকে আওয়ামী লীগ     মন্ত্রিসভায় উঠছে আজ, দক্ষ জনশক্তি তৈরিতে হচ্ছে উন্নয়ন কর্তৃপক্ষ     টাঙ্গাইলে ট্রাক উল্টে খাদে পড়ে নিহত ৪     প্রস্তুত গাজীপুর রাত পোহালেই ভোট     ইসি গাজীপুর সিটিতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেবে : স্বরাষ্ট্রমন্ত্রী     আঞ্চলিক যোগাযোগ জোরদার করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ     বেকার সমস্যা নিরসনে ৯ বছরে সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে : সৈয়দ আশরাফ    

সালমাদের কাছে পাত্তাই পেল না পাকিস্তান

  জুন ০৪, ২০১৮     ৪৯     ১২:৩১ অপরাহ্ণ     ক্রীড়া
--

ক্রীড়া ডেস্ক : টি-টোয়েন্টি এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার কাছে পাত্তাই পায়নি বাংলাদেশ। তবে দ্বিতীয় ম্যাচে উল্টো চিত্র। পাকিস্তানকে স্রেফ উড়িয়ে দিল নারী দল। দলটিকে ৭ উইকেটে হারিয়েছে সালমা বাহিনী।

মালয়েশিয়ার কুয়ালালামপুরের কিনরারা ওভালে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক সালমা খাতুন। তার সিদ্ধান্ত যৌক্তিক প্রমাণ করেন বোলাররা। নাহিদা আক্তার-ফাহিমা খাতুনদের নিয়ন্ত্রিত বোলিংয়ের মুখে নির্ধারিত ওভারে মাত্র ৯৫ রান তুলতে সক্ষম হয় পাকিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ২১ রান করে অপরাজিত থাকেন সানা মির।

বাংলাদেশের হয়ে ৪ ওভারে ২৩ রান খরচায় ২ উইকেট নেন নাহিদা। আর ১৮ রানের বিনিময়ে ১ উইকেট শিকার করেন ফাহিমা।

জবাবে বাংলাদেশকে শুভসূচনা এনে দেন শামীমা সুলতানা। দলের হয়ে সর্বোচ্চ ৩১ রান আসে তার ব্যাট থেকেই। পরে ফাহিমা খাতুনকে নিয়ে জয়ের বন্দরে নোঙর ভেড়ান নিগার সুলতানা। নিগার ৩১ ও ফাহিমা ২৩ রানে অপরাজিত থাকেন।

সালমাদের পরবর্তী ম্যাচ আগামী ৬ জুন। ওই দিন ভারতীয় নারী দলের বিপক্ষে লড়বেন তারা।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর