গণহত্যার কথা ফোরামে তুলবে জাতিসংঘ     এবার দেশেই হজযাত্রীদের ইমিগ্রেশন কার্যক্রম সম্পন্নের চেষ্টা : ধর্ম প্রতিমন্ত্রী     ফখরুল ভুয়া মুক্তিযোদ্ধা : হানিফ     ১১৭ উপজেলায় ভোট চলছে     রৌমারীতে ৩৫ হাজার মানুষের একটি ব্রীজের দীর্ঘদিনের দাবী     মক্কা-মদিনায় ক্রাইস্টচার্চের নিহতদের গায়েবানা জানাজা     মানবাধিকার সমুন্নত রাখতে সরকার কাজ করছে : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী     নদী তীর দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান আরো জোরদার করা হবে    

সালমাদের কাছে পাত্তাই পেল না পাকিস্তান

  জুন ০৪, ২০১৮     ১৫৮     ৩:০০ অপরাহ্ণ     ক্রীড়া
--

ক্রীড়া ডেস্ক : টি-টোয়েন্টি এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার কাছে পাত্তাই পায়নি বাংলাদেশ। তবে দ্বিতীয় ম্যাচে উল্টো চিত্র। পাকিস্তানকে স্রেফ উড়িয়ে দিল নারী দল। দলটিকে ৭ উইকেটে হারিয়েছে সালমা বাহিনী।

মালয়েশিয়ার কুয়ালালামপুরের কিনরারা ওভালে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক সালমা খাতুন। তার সিদ্ধান্ত যৌক্তিক প্রমাণ করেন বোলাররা। নাহিদা আক্তার-ফাহিমা খাতুনদের নিয়ন্ত্রিত বোলিংয়ের মুখে নির্ধারিত ওভারে মাত্র ৯৫ রান তুলতে সক্ষম হয় পাকিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ২১ রান করে অপরাজিত থাকেন সানা মির।

বাংলাদেশের হয়ে ৪ ওভারে ২৩ রান খরচায় ২ উইকেট নেন নাহিদা। আর ১৮ রানের বিনিময়ে ১ উইকেট শিকার করেন ফাহিমা।

জবাবে বাংলাদেশকে শুভসূচনা এনে দেন শামীমা সুলতানা। দলের হয়ে সর্বোচ্চ ৩১ রান আসে তার ব্যাট থেকেই। পরে ফাহিমা খাতুনকে নিয়ে জয়ের বন্দরে নোঙর ভেড়ান নিগার সুলতানা। নিগার ৩১ ও ফাহিমা ২৩ রানে অপরাজিত থাকেন।

সালমাদের পরবর্তী ম্যাচ আগামী ৬ জুন। ওই দিন ভারতীয় নারী দলের বিপক্ষে লড়বেন তারা।

উত্তরণবার্তা/এআর
 



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৭৬

পুরনো খবর