গণহত্যার কথা ফোরামে তুলবে জাতিসংঘ     এবার দেশেই হজযাত্রীদের ইমিগ্রেশন কার্যক্রম সম্পন্নের চেষ্টা : ধর্ম প্রতিমন্ত্রী     ফখরুল ভুয়া মুক্তিযোদ্ধা : হানিফ     ১১৭ উপজেলায় ভোট চলছে     রৌমারীতে ৩৫ হাজার মানুষের একটি ব্রীজের দীর্ঘদিনের দাবী     মক্কা-মদিনায় ক্রাইস্টচার্চের নিহতদের গায়েবানা জানাজা     মানবাধিকার সমুন্নত রাখতে সরকার কাজ করছে : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী     নদী তীর দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান আরো জোরদার করা হবে    

আর্থ-সামাজিক উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই : স্বাস্থ্যমন্ত্রী

  জুন ০৩, ২০১৮     ১৫৫     ৩:৫২ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক :  স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যমুনা নদীর ভাঙ্গন প্রতিরোধে চার শ’ ৬৫ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করছে। পানি উন্নয়ন বিভাগ ইতোমধ্যেই কাজ শুরু করেছে। চলতি বর্ষা মৌসুমে সিরাজগঞ্জ ও কাজীপুরের এক ইঞ্চি জমিও আর যমুনায় বিলীন হবে না।
 
তিনি আরো বলেন, আওয়ামী লীগ উন্নয়নের সরকার। দেশের আর্থ-সামাজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে উল্লেখ করে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।
 
শনিবার বিকেলে কাজীপুর উপজেলা আওয়ামী লীগ অফিস মাঠে ইফতারপূর্ব এক সমাবেশে তিনি এ কথা বলেন।
 
কাজীপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন সাকার। সমাবেশে সাবেক এমপি তানভীর শাকিল জয়, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, দলের সাধারণ সম্পাদ খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি জি এম তালুকদার মধু, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন  প্রমুখ উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর
 



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৭৭

পুরনো খবর