জিসিসি নির্বাচনের ভোটগ্রহণ উপকরণ বিতরণ শুরু     সিইসির সঙ্গে বৈঠকে আওয়ামী লীগ     মন্ত্রিসভায় উঠছে আজ, দক্ষ জনশক্তি তৈরিতে হচ্ছে উন্নয়ন কর্তৃপক্ষ     টাঙ্গাইলে ট্রাক উল্টে খাদে পড়ে নিহত ৪     প্রস্তুত গাজীপুর রাত পোহালেই ভোট     ইসি গাজীপুর সিটিতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেবে : স্বরাষ্ট্রমন্ত্রী     আঞ্চলিক যোগাযোগ জোরদার করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ     বেকার সমস্যা নিরসনে ৯ বছরে সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে : সৈয়দ আশরাফ    

আর্থ-সামাজিক উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই : স্বাস্থ্যমন্ত্রী

  জুন ০৩, ২০১৮     ৪৬     ৯:৩০ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক :  স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যমুনা নদীর ভাঙ্গন প্রতিরোধে চার শ’ ৬৫ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করছে। পানি উন্নয়ন বিভাগ ইতোমধ্যেই কাজ শুরু করেছে। চলতি বর্ষা মৌসুমে সিরাজগঞ্জ ও কাজীপুরের এক ইঞ্চি জমিও আর যমুনায় বিলীন হবে না।
 
তিনি আরো বলেন, আওয়ামী লীগ উন্নয়নের সরকার। দেশের আর্থ-সামাজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে উল্লেখ করে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।
 
শনিবার বিকেলে কাজীপুর উপজেলা আওয়ামী লীগ অফিস মাঠে ইফতারপূর্ব এক সমাবেশে তিনি এ কথা বলেন।
 
কাজীপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন সাকার। সমাবেশে সাবেক এমপি তানভীর শাকিল জয়, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, দলের সাধারণ সম্পাদ খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি জি এম তালুকদার মধু, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন  প্রমুখ উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর