নিউজিল্যান্ডে আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাত, ২০ পর্যটক আহত     পঞ্চগড়ে বসেই দেখা যাচ্ছে কাঞ্চনজঙ্ঘা     সরকার উৎখাতের ষড়যন্ত্র চলছে     বঙ্গবন্ধুকে নিয়ে যা বললেন সালমান     জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণ করলেন প্রধানমন্ত্রী     বৈশ্বিক উষ্ণতায় সাগরে কমছে অক্সিজেন, বড় মাছের হাঁসফাঁস অবস্থা     কুয়েতে রাষ্ট্রীয় সফরে ক্যাপ্টেন তাজুল ইসলাম     চাঞ্চল্যকর মামলা নিবিড় তদারকির নির্দেশ আইজিপির    

তিনি বঙ্গবন্ধুর জীবনসঙ্গীই নন, ছিলেন রাজনৈতিক সঙ্গীও : সেতুমন্ত্রী

  আগস্ট ০৮, ২০১৯     ৪৮     ১২:১৮ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে তাকে ইতিহাসের মহামানবের সঙ্গে তুলনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, তিনি (ফজিলাতুন্নেছা মুজিব) শুধু বঙ্গবন্ধুর জীবন সঙ্গীই ছিলেন না, ছিলেন বঙ্গবন্ধুর রাজনৈতিক সাথীও।

আজ বৃহস্পতিবার বনানীতে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্মদিন উপলক্ষে তার কবরস্থানে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সব আন্দোলন সংগ্রামের সহযোগী। তিনি পেছন থেকে বঙ্গবন্ধুকে সাহস যুগিয়েছেন, তাকে সমর্থন দিয়ে গেছেন। তিনি পরিবার ও দলকে সামলে নেয়ার জন্য কাজ করেছেন।

এসময় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব আত্মার শান্তি ও দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ প্রমুখ।

উত্তরণবার্তা/এআর



৯ ডিসেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  ডিসেম্বর ০৯, ২০১৯     ১৫

বঙ্গবন্ধুকে নিয়ে যা বললেন সালমান

  ডিসেম্বর ০৯, ২০১৯     ৯

সরকার উৎখাতের ষড়যন্ত্র চলছে

  ডিসেম্বর ০৯, ২০১৯     ৫

পুরনো খবর