করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ, আক্রান্ত ১১৬৬     শিশুদের জন্য মাস্ক বিপজ্জনক বললেন চিকিৎসকরা     আনোয়ারা রাব্বীর মৃত্যুতে স্পিকারের শোক     ‘আম্ফানে’ ক্ষতিগ্রস্তদের ১১ লাখ ইউরো দেবে ইইউ     ডেপুটি স্পিকারের স্ত্রী মারা গেছেন     মক্কা বাদে সব শহরের লকডাউন তুলে নেয়ার ঘোষণা     করোনায় যুক্তরাষ্ট্রে মৃত্যু ছাড়ালো ৯৮ হাজার     করোনা জয় শেষে আবার মিলিত হওয়ার আশা আইনমন্ত্রীর    

কারিনাকে চাইছেন আমির

  জুন ১৪, ২০১৯     ১২৭     ৪:৪৩ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক  : বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান অভিনীত পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডা। এতে তার বিপরীতে অভিনয় করবেন কারিনা কাপুর। মিড ডে এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘চরিত্রগুলোর রসায়ন খুবই সাবলীল হতে হবে। আমির সিনেমাটিতে কারিনাকে নিতে চাইছেন। আংরেজি মিডিয়াম সিনেমার জন্য কারিনা আগস্ট পর্যন্ত লন্ডনে থাকবেন। তবে একটি টিভি অনুষ্ঠানের জন্য আগামী মাসে মুম্বাইয়ে আসবেন। কাস্টিংয়ের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত তখনই নেয়া হবে।’

গত মার্চে আমিরের ৫৩তম জন্মদিনে আনুষ্ঠানিকভাবে সিনেমাটির ঘোষণা দেন আমির। এর প্রযোজনায় থাকছে ভায়াকম ও আমিরের প্রযোজনা প্রতিষ্ঠান। সিনেমাটি পরিচালনা করবেন সিক্রেট সুপারস্টার সিনেমাখ্যাত আদভাইত চন্দন।

টম হ্যাঙ্কস অভিনীত ১৯৯৪ মুক্তিপ্রাপ্ত ফরেস্ট গাম্প সিনেমার রিমেক লাল সিং চাড্ডা। সবকিছু ঠিক থাকলে এটি হবে আমির-কারিনার তৃতীয় সিনেমা। এর আগে থ্রি ইডিয়টস (২০০৯) ও তালাশ (২০১২) সিনেমায় অভিনয় করেছেন তারা। আগামী অক্টোবরে এর শুটিং শুরু হবে। ২০২০ সালে ক্রিসমাস উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর