বঙ্গবন্ধুকে হত্যার মূল উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা : কৃষিমন্ত্রী     আগামীকাল ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী     প্রকল্পের ভুল এ্যাসেসমেন্ট হলে দায়ী কর্মকর্তা শাস্তি পাবে : প্রধানমন্ত্রী     একনেকে তথ্য ভান্ডার সুরক্ষাসহ ১২ প্রকল্পের অনুমোদন     এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু    

কারিনাকে চাইছেন আমির

  জুন ১৪, ২০১৯     ৪৫     ৪:৪৩ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক  : বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান অভিনীত পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডা। এতে তার বিপরীতে অভিনয় করবেন কারিনা কাপুর। মিড ডে এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘চরিত্রগুলোর রসায়ন খুবই সাবলীল হতে হবে। আমির সিনেমাটিতে কারিনাকে নিতে চাইছেন। আংরেজি মিডিয়াম সিনেমার জন্য কারিনা আগস্ট পর্যন্ত লন্ডনে থাকবেন। তবে একটি টিভি অনুষ্ঠানের জন্য আগামী মাসে মুম্বাইয়ে আসবেন। কাস্টিংয়ের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত তখনই নেয়া হবে।’

গত মার্চে আমিরের ৫৩তম জন্মদিনে আনুষ্ঠানিকভাবে সিনেমাটির ঘোষণা দেন আমির। এর প্রযোজনায় থাকছে ভায়াকম ও আমিরের প্রযোজনা প্রতিষ্ঠান। সিনেমাটি পরিচালনা করবেন সিক্রেট সুপারস্টার সিনেমাখ্যাত আদভাইত চন্দন।

টম হ্যাঙ্কস অভিনীত ১৯৯৪ মুক্তিপ্রাপ্ত ফরেস্ট গাম্প সিনেমার রিমেক লাল সিং চাড্ডা। সবকিছু ঠিক থাকলে এটি হবে আমির-কারিনার তৃতীয় সিনেমা। এর আগে থ্রি ইডিয়টস (২০০৯) ও তালাশ (২০১২) সিনেমায় অভিনয় করেছেন তারা। আগামী অক্টোবরে এর শুটিং শুরু হবে। ২০২০ সালে ক্রিসমাস উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

উত্তরণবার্তা/এআর



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৮

পুরনো খবর