দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী    

মুহসীন হলে সব পদে ছাত্রলীগ সমর্থিত প্রার্থীরা জয়ী

  মার্চ ১১, ২০১৯     ৯৮     ৮:০২ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসিন হলের ছাত্র সংসদ নির্বাচনে সব পদে ছাত্রলীগ সমর্থিত প্রার্থীরা জয় পেয়েছেন।

এই হলে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ছাত্রলীগ সমর্থিত প্রার্থী শহিদুল হক শিশির এবং জিএস পদে একই প্যানেলের মেহেদী হাসান মিজান নির্বাচিত হয়েছেন।

সোমবার বিকেল পাঁচটার দিকে এই হলের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার এ ফল ঘোষণা করেন। শহিদুল হক শিশির পেয়েছেন ৭৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাকিল মিয়া পেয়েছেন ২১৭ ভোট। মেহেদী হাসান মিজান পেয়েছেন ৬২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজান রহমান পান ২৫১ ভোট। এ ছাড়া বাকি ১১টি পদেও ছাত্রলীগ প্রার্থীরা জয়ী হয়েছেন।

উত্তরণবার্তা/দীন
 



পুরনো খবর