সিলেটে জঙ্গিদের ভাড়া বাসা ঘিরে রেখেছে পুলিশ     রাশিয়ার কাছ থেকে টিকা কিনতে আগ্রহী ভারতসহ ২০ দেশ     বঙ্গবন্ধু হত্যা ছিল বাংলাদেশ হত্যার ষড়যন্ত্র : তথ্যমন্ত্রী     বঙ্গোপসাগরে নিম্নচাপ, ভারী বর্ষণের সম্ভাবনা     চার জেলায় বন্যা পরিস্থিতির উন্নতি     শাহজালাল মাজারে জঙ্গি হামলার পরিকল্পনা!     বিশ্বের ১ম করোনা ভ্যাকসিন অনুমোদন দিল রাশিয়া, নিলেন পুতিনকন্যা     সিলেটে নব্য জেএমবির শীর্ষ নেতাসহ ৫ সদস্য আটক    

মুহসীন হলে সব পদে ছাত্রলীগ সমর্থিত প্রার্থীরা জয়ী

  মার্চ ১১, ২০১৯     ২০৪     ৮:০২ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসিন হলের ছাত্র সংসদ নির্বাচনে সব পদে ছাত্রলীগ সমর্থিত প্রার্থীরা জয় পেয়েছেন।

এই হলে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ছাত্রলীগ সমর্থিত প্রার্থী শহিদুল হক শিশির এবং জিএস পদে একই প্যানেলের মেহেদী হাসান মিজান নির্বাচিত হয়েছেন।

সোমবার বিকেল পাঁচটার দিকে এই হলের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার এ ফল ঘোষণা করেন। শহিদুল হক শিশির পেয়েছেন ৭৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাকিল মিয়া পেয়েছেন ২১৭ ভোট। মেহেদী হাসান মিজান পেয়েছেন ৬২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজান রহমান পান ২৫১ ভোট। এ ছাড়া বাকি ১১টি পদেও ছাত্রলীগ প্রার্থীরা জয়ী হয়েছেন।

উত্তরণবার্তা/দীন
 



সুস্থ ১৫৩৫, মৃত্যু ৩৩

  আগস্ট ১১, ২০২০

পুরনো খবর