আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ১০:০৩ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

বরকে বশ করতে সোনমকে টিপস দিলেন আনুশকা

  মে ১০, ২০১৮     ৪৫     ১১:৫৭ পূর্বাহ্ন     বিনোদন
--

বিনোদন ডেস্ক : ঢাকঢোল পিটিয়ে সবাইকে জানিয়ে অবশেষে বিয়ে সারলেন সোনম কাপুর। রীতিমতো বহু সপ্তাহ আগে থেকেই সোনমের বিয়ের আনন্দে মেতে ছিল বলিউডপাড়া।

তবে সোনমের বিয়েতে হাজির থাকতে পারেননি আনুশকা ও বিরাট দুজনেই। কিন্তু সোনমকে মেসেজ করতে ভোলেননি আনুশকা শর্মা৷ শুভেচ্ছার সঙ্গে সোনমকে অল্পস্বল্প টিপসও দিয়েছেন তিনি৷ বিশেষ করে বরকে কীভাবে বশে রাখা যায়।

টুইটারে সোনমকে আনুশকা লিখলেন- সোনম ও আনন্দ দুজনের জন্যই রইল অনেক শুভকামনা, ভালোবাসা ও সারা জীবনের জন্য আনন্দ। ওয়েলকাম টু দ্য ক্লাব। জীবন ও ভালোবাসার এই যাত্রাটা খুব সুন্দর।

আনুশকার টুইটের জবাবেও ধন্যবাদ জানালেন সোনম কাপুর৷

উত্তরণবার্তা/এআর



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর