যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের     নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সক্ষম : প্রধানমন্ত্রী     ফ্রান্সে আনন্দ-উৎসব চলছেই     উচ্চতর ডিগ্রির আসা জাগালো কারিগরির ৮৯ হাজার শিক্ষার্থী     এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে     দৃষ্টিশক্তি বাড়ায় মিষ্টি কুমড়া     বৃষ্টির পানি সংরক্ষণ ও তার ব্যবহার    

ডাকসুসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংসদ নির্বাচন হওয়া প্রয়োজন

  মে ০৯, ২০১৮     ৭৩     ৭:৪৫ অপরাহ্ণ     রাজনীতি
--

 বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংসদ নির্বাচন হওয়া প্রয়োজন।
নির্বাচনের মাধ্যমেই নতুন নেতৃত্ব উঠে আসবে বলে উল্লেখ করে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সামনে রেখে নতুন নেতৃত্বকে এগিয়ে যেতে হবে।
বাণিজ্যমন্ত্রী বলেন, তরুণ সমাজকে আদর্শবান হতে হবে। সেই আদর্শকে সামনে রেখে এগিয়ে যেতে হবে।
তোফায়েল আহমেদ আজ রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সেমিনার হলে হাসুমণি‘র পাঠশালা আয়োজীত “তারুণ্য সম্পদ, তারুণ্যই ভবিষ্যৎ ঃ প্রয়োজন আদর্শিক নেতৃত্ব” শীর্ষক গোল টেবিল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সার্চ কমিটির মাধ্যমে বর্তমান নির্বাচন কমিশন গঠিত হয়েছে। এ নির্বাচন কমিশন নিয়ে প্রশ্ন তোলার সুযোগ নেই।
নির্বাচন কমিশনে বিএনপি’র প্রস্তাবিত ব্যক্তিও আছেন উল্লেখ করে তিনি বলেন, নির্বাচন কমিশন সংবিধান অনুযায়ী যথাসময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠান করবে।
তিনি আরো বলেন, বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবি তুলে কোন লাভ নেই। এ দেশে আর কোন দিন তত্ত্বাবধায়ক সরকার আসবে না।
হাসুমণি’র পাঠশালার সভাপতি ও আওয়ামী লীগের কার্য নির্বাহী সংসদের সদস্য মারুফা আক্তার পপি’র সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি।
সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন জাতীয় বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমান।



রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭২

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৬

পুরনো খবর