আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ১০:০০ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

ডাকসুসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংসদ নির্বাচন হওয়া প্রয়োজন

  মে ০৯, ২০১৮     ২৩     ৭:৪৫ অপরাহ্ণ     রাজনীতি
--

 বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংসদ নির্বাচন হওয়া প্রয়োজন।
নির্বাচনের মাধ্যমেই নতুন নেতৃত্ব উঠে আসবে বলে উল্লেখ করে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সামনে রেখে নতুন নেতৃত্বকে এগিয়ে যেতে হবে।
বাণিজ্যমন্ত্রী বলেন, তরুণ সমাজকে আদর্শবান হতে হবে। সেই আদর্শকে সামনে রেখে এগিয়ে যেতে হবে।
তোফায়েল আহমেদ আজ রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সেমিনার হলে হাসুমণি‘র পাঠশালা আয়োজীত “তারুণ্য সম্পদ, তারুণ্যই ভবিষ্যৎ ঃ প্রয়োজন আদর্শিক নেতৃত্ব” শীর্ষক গোল টেবিল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সার্চ কমিটির মাধ্যমে বর্তমান নির্বাচন কমিশন গঠিত হয়েছে। এ নির্বাচন কমিশন নিয়ে প্রশ্ন তোলার সুযোগ নেই।
নির্বাচন কমিশনে বিএনপি’র প্রস্তাবিত ব্যক্তিও আছেন উল্লেখ করে তিনি বলেন, নির্বাচন কমিশন সংবিধান অনুযায়ী যথাসময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠান করবে।
তিনি আরো বলেন, বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবি তুলে কোন লাভ নেই। এ দেশে আর কোন দিন তত্ত্বাবধায়ক সরকার আসবে না।
হাসুমণি’র পাঠশালার সভাপতি ও আওয়ামী লীগের কার্য নির্বাহী সংসদের সদস্য মারুফা আক্তার পপি’র সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি।
সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন জাতীয় বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমান।



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর