টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

ঝড়ের কারণে শাহজালালের সব ফ্লাইট বন্ধ

  এপ্রিল ৩০, ২০১৮     ৭৯          জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা রিপোর্ট,  উত্তরণবার্তা.কম ৩০ এপ্রিল :  ঝুঁকিপূর্ণ আবহাওয়ার কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের সব ফ্লাইট বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

আজ সোমবার বেলা সোয়া ১১টার থেকে ফ্লাইট বন্ধ রাখা হয় বলে জানিয়েছেন সিভিল অ্যাভিয়েশনের জনসংযোগ কর্মকর্তা রেজাউল করিম।

তিনি জানান, ঝড়ের কারণে চারটি ফ্লাইটের উঠানামায় বিঘ্ন হয়েছে। তবে আবহাওয়া স্বাভাবিক হলে পুনরায় এসব ফ্লাইট চালু হবে। তবে বিমান বন্দরে অন্যান্য কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

তিনি বলেন, সকালে ইউএস বাংলা ও রিজেন্ট এয়ারওয়েজের একটি করে ফ্লাইট এবং বাংলাদেশ বিমানের দুইটি ফ্লাইটের মধ্যে তিনটি ঢাকায় অবতরণের কথা ছিল। বাকি একটি উড্ডয়নের সিডিউলে ছিল। আবহাওয়া ঝুঁকিপূর্ণ হওয়ার কারণে বাংলাদেশ বিমানের ফ্লাইট দুটি চট্টগ্রামে অবতরণ করা হয়। এদিকে রিজেন্ট এয়ারওয়েজ কক্সবাজার থেকে ঢাকায় আসার কথা থাকলেও দ্রুত চট্টগ্রাম অবতরণ করে।

এছাড়া ইউএস বাংলার ফ্লাইট ঢাকা থেকে কলকাতা যাওয়ার কথা থাকলেও তা উড্ডয়নের পরপরই আবার ঢাকায় অবতরন করে।

উত্তরণবার্তা.কম/এআর
 



পুরাতুন খবর