চীন থেকে আরো জাহাজ আনছে নৌ মন্ত্রণালয়     কাটার ফিজি-শিমু জীবনইনিংসে বন্দি     মধ্যএপ্রিলে দেশে ফিরছেন ওবায়দুল কাদের     ৯ নম্বর স্প্যান দৃশ্যমান পদ্মা সেতুতে     বাড়ানো হলো হজযাত্রীদের নিবন্ধনের সময়     রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে     বাইপাস সার্জারি শেষে ভাল আছেন ওবায়দুল কাদের     ধানের উৎপাদন বৃদ্ধিতে ইরি ও ব্রি’র মধ্যে সহযোগিতা জোরদারের আহ্বান প্রধানমন্ত্রীর    

ঝড়ের কারণে শাহজালালের সব ফ্লাইট বন্ধ

  এপ্রিল ৩০, ২০১৮     ২৪৫     ৭:৪৯ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা রিপোর্ট,  উত্তরণবার্তা.কম ৩০ এপ্রিল :  ঝুঁকিপূর্ণ আবহাওয়ার কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের সব ফ্লাইট বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

আজ সোমবার বেলা সোয়া ১১টার থেকে ফ্লাইট বন্ধ রাখা হয় বলে জানিয়েছেন সিভিল অ্যাভিয়েশনের জনসংযোগ কর্মকর্তা রেজাউল করিম।

তিনি জানান, ঝড়ের কারণে চারটি ফ্লাইটের উঠানামায় বিঘ্ন হয়েছে। তবে আবহাওয়া স্বাভাবিক হলে পুনরায় এসব ফ্লাইট চালু হবে। তবে বিমান বন্দরে অন্যান্য কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

তিনি বলেন, সকালে ইউএস বাংলা ও রিজেন্ট এয়ারওয়েজের একটি করে ফ্লাইট এবং বাংলাদেশ বিমানের দুইটি ফ্লাইটের মধ্যে তিনটি ঢাকায় অবতরণের কথা ছিল। বাকি একটি উড্ডয়নের সিডিউলে ছিল। আবহাওয়া ঝুঁকিপূর্ণ হওয়ার কারণে বাংলাদেশ বিমানের ফ্লাইট দুটি চট্টগ্রামে অবতরণ করা হয়। এদিকে রিজেন্ট এয়ারওয়েজ কক্সবাজার থেকে ঢাকায় আসার কথা থাকলেও দ্রুত চট্টগ্রাম অবতরণ করে।

এছাড়া ইউএস বাংলার ফ্লাইট ঢাকা থেকে কলকাতা যাওয়ার কথা থাকলেও তা উড্ডয়নের পরপরই আবার ঢাকায় অবতরন করে।

উত্তরণবার্তা.কম/এআর
 



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৬০

পুরনো খবর