জ্বীন আসবে, তাই রাতে দরজা খোলা রাখতে হবে     আজ শিল্পীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী     জলবায়ু পরিবর্তনে ছোট হয়ে আসছে পাখি     রোমান সানার দলগত সোনা জয়     সালমান-ক্যাটরিনা এখন ঢাকায়     দিল্লিতে কারখানায় ভয়াবহ আগুন, নিহত ৪৩     বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ, নানা বর্ণে পর্দা উঠবে আজ     রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতদের গোলাগুলি, নিহত ১ আহত ২    

বর বেশে হাতির পিঠে এটিএম শামসুজ্জামান

  অক্টোবর ২৫, ২০১৮     ২০৬     ৫:১৫ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বর বেশে হাতির পিঠে চড়ে শ্বশুরবাড়ি যাচ্ছেন এটিএম শামসুজ্জামান। শুনে অবাক হচ্ছেন। নাটকে এমনি একটি চরিত্রে দেখা যাবে তাকে।

নাটকে দর্শক দেখতে পাবে তার গায়ে বিয়ের পোশাক। তার অপেক্ষায় বউ সেজে বসে আছেন দিলারা জামান। একটি ধারাবাহিক নাটকে বিয়ের বর-কনের সাজে দেখা যাবে নন্দিত এই দুই অভিনয়শিল্পীকে। নাটকে তাদের বিবাহবার্ষিকী উপলক্ষে এমন আয়োজন করা হয়।

এস এ হক অলিক রচিত ও পরিচালিত এ নাটকের নাম ‘জায়গীর মাস্টার’। এতে বাড়ির কর্তা ও গিন্নি এটিএম শামসুজ্জামান ও দিলারা। তাদের মেয়ে মৌসুমী হামিদের জন্যই বাসায় নিয়োগ দেয়া হয় জায়গীর মাস্টার। আর এতেই ঘটতে থাকবে মজার সব ঘটনা। নাটকের একটি পর্বে দেখা যাবে এটিএম শামসুজ্জামান ও দিলারা জামানের বিয়েবার্ষিকীর আয়োজন।

নাটকের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, সালাউদ্দিন লাভলু, অপূর্ব, মৌসুমী হামিদ, আশনা হাবিব ভাবনা, সূচনা আজাদ, আকাশ আহমেদ প্রমুখ। নাটকে কে হচ্ছেন জায়গীর মাস্টার তা খোলাসা করেননি পরিচালক অলিক। তবে তিনি রহস্য ছড়ালেন সালাউদ্দিন লাভলু বা অপূর্বকে নিয়ে।

আগামী ২ নভেম্বর থেকে নাটকটির প্রচার শুরু হবে বাংলাভিশনে। প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার রাতে নাটকটি দেখানো হবে।

উত্তরণবার্তা/এআর

 



বড় ধরনের চাপে পড়তে যাচ্ছে মিয়ানমার

  ডিসেম্বর ০৮, ২০১৯     ১৬৭

যা খেলে নিয়ন্ত্রণে থাকবে ডায়াবেটিস

  ডিসেম্বর ০৮, ২০১৯     ১৪১

স্বর্ণ জিতে ইতিহাস গড়ল টাইগ্রেসরা

  ডিসেম্বর ০৮, ২০১৯     ১১১

সালমান-ক্যাটরিনা এখন ঢাকায়

  ডিসেম্বর ০৮, ২০১৯     ২৭

রোমান সানার দলগত সোনা জয়

  ডিসেম্বর ০৮, ২০১৯     ২৬

পুরনো খবর