প্রধানমন্ত্রীর ফ্লাইটে অনিয়ম, লিখিত রিপোর্টের নির্দেশ     অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী     রোহিঙ্গা শিশুদের অধিকার নিশ্চিতে মিয়ানমারেও বিনিয়োগ চান শেখ হাসিনা     চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় নিহত ৫     ইলিশের উৎপাদন ৫ লাখ টন ছাড়াবে     ভোট দিলে ক্ষমতায় থাকবো, না দিলে থাকবো না: শেখ হাসিনা     রোহিঙ্গা সংকট নিরসনে প্রধানমন্ত্রীর ৩ সুপারিশ     ৬০২ পণ্য আমদানিতে শুল্ক হ্রাস সুবিধা    

তুরস্কে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ১০

  জুলাই ০৯, ২০১৮     ৬৮     ১০:৪৯ পূর্বাহ্ন     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : তুরস্কের উত্তর-পশ্চিমাঞ্চলে একটি ট্রেন লাইনচ্যুত হয়ে বগি উল্টে গিয়ে অন্তত ১০ জন নিহত ও অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেন।

গ্রিস সীমান্তবর্তী এদিরনে থেকে ৩৬২ যাত্রী নিয়ে ট্রেনটি ইস্তানবুলে যাওয়ার পথে রোববার ওই দুর্ঘটনায় পড়ে। দুর্ঘটনায় ট্রেনের পাঁচটি বগি লাইনচ্যুত হয়। ভারী বর্ষণ ও ভূমিধসের ফলে রেললাইন ক্ষতিগ্রস্ত হওয়ায় দুর্ঘটনাটি ঘটেছে। খবর ডেইলি সাবাহর।

খবর পেয়ে দ্রুত হেলিকপ্টারে করে আহত ৭৮ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া অন্য যাত্রীদের উদ্ধারে ঘটনাস্থলে শতাধিক অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছে।

স্থানীয় কর্তৃপক্ষ আহতদের চিকিৎসার জন্য রক্তদানের আবেদন জানিয়েছে। প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান হতাহতদের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন।

উত্তরণবার্তা/এআর
 



নতুন লুকে আমির খান!

  সেপ্টেম্বর ২৫, ২০১৮

অবশেষে শুটিংয়ে ফিরলেন বুবলী!

  সেপ্টেম্বর ২৫, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮১০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৫

পুরনো খবর