বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স     নতুন করদাতা সন্ধানে সেকেন্ডারি ডাটার ব্যবহার বেড়েছে     রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমারের উপর আরো বেশী আন্তর্জাতিক চাপ সৃষ্টির আহ্বান ঢাকার     সরকারের আন্তরিক প্রচেষ্টায় দেশ আজ দানাদার খাদ্যে স্বয়ংসম্পূর্ণ : মতিয়া চৌধুরী     টি-২০ বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করায় নারী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন     এসএসএফের দায়িত্বশীলতার প্রশংসা প্রধানমন্ত্রীর     হজ যাত্রীদের জন্য ডিএমপি’র ফ্রি বাস সার্ভিস     ক্রোয়েশিয়ার বহু স্বপ্নের সামনে ফ্রান্স    

আপিলের রায় পেছাল সালমানের

  এপ্রিল ০৬, ২০১৮     ১১৮          ক্রীড়া
-- ফাইল ছবি

২০ বছর আগের কৃষ্ণসার হরিণ শিকার মামলায় বৃহস্পতিবার বলিউড সুপারস্টার সালমান খানের ৫ বছরের কারাদণ্ড হয়। তারই জের ধরে সালমানের আইনজীবীদের আপিলের পরিপ্রেক্ষিতে শুক্রবার জামিনের শুনানি হওয়ার কথা ছিলো। কিন্তু আদালত জামিনের শুনানির সময় একদিন বাড়িয়েছেন। তাই শুক্রবার রাতও সালমানকে কারাগারে কাটাতে হবে।
 
শনিবার বাংলাদেশ সময় সকাল ১১টায় জামিনের শুনানির পরবর্তী সময় নির্ধারণ করেন আদালত।
 
এ ব্যাপারে ভারতীয় গণমাধ্যম বলছে, শনিবার সালমান খানের জামিন পাওয়ার সম্ভাবনা রয়েছে। আদালত জামিনের আবেদন গ্রহণ করলে শনিবারই যাতে তাকে কারাগার থেকে মুক্ত করা যায় সে বিষয়ে তার আইনজীবীরা প্রস্তুতি নিচ্ছেন।
 
এদিকে, বৃহস্পতিবার সাজা ঘোষণার যোধপুর কেন্দ্রীয় কারাগারে সালমান খানের প্রথম রাত কাটে। এদিন বিকেল থেকে এখন পর্যন্ত তিনি সেখানেই অবস্থান করছেন। কারাগারে তার পরিচয় কয়েদি নম্বর ১০৬। রাখা হয়েছে কারাগারের ২ নম্বর ওয়ার্ডে।



ফাইনাল দেখতে সৌরভ

  জুলাই ১৫, ২০১৮

পুরনো খবর