আজ - সোমবার, ২৩ এপ্রিল ২০১৮, ০১:৫৮ পূর্বাহ্ন
চলমান সকল নিয়োগে বহাল থাকছে কোটা     নিহত পুলিশ পরিদর্শকের পরিবারকে সাড়ে ৫ লাখ টাকা প্রদান     বিশেষজ্ঞদের পরামর্শে খালেদা জিয়ার বাড়তি চিকিৎসা : স্বরাষ্ট্রমন্ত্রী     আসছে ছাত্রলীগের ‘নতুন মডেল’     চীনে ড্রাগন বোট ডুবে ১৭ জনের মৃত্যু     সিরিয়ায় রাসায়নিক হামলাস্থল পরিদর্শন বিশেষজ্ঞদের     গাইবান্ধায় নৈশকোচ-ট্রাক সংঘর্ষে নিহত ৪     তারেককে দেশে ফিরিয়ে নিতে সক্ষম হব : প্রধানমন্ত্রী    

আপিলের রায় পেছাল সালমানের

  April 06, 2018     32     নিজস্ব প্রতিবেদক   
-- ফাইল ছবি

২০ বছর আগের কৃষ্ণসার হরিণ শিকার মামলায় বৃহস্পতিবার বলিউড সুপারস্টার সালমান খানের ৫ বছরের কারাদণ্ড হয়। তারই জের ধরে সালমানের আইনজীবীদের আপিলের পরিপ্রেক্ষিতে শুক্রবার জামিনের শুনানি হওয়ার কথা ছিলো। কিন্তু আদালত জামিনের শুনানির সময় একদিন বাড়িয়েছেন। তাই শুক্রবার রাতও সালমানকে কারাগারে কাটাতে হবে।
 
শনিবার বাংলাদেশ সময় সকাল ১১টায় জামিনের শুনানির পরবর্তী সময় নির্ধারণ করেন আদালত।
 
এ ব্যাপারে ভারতীয় গণমাধ্যম বলছে, শনিবার সালমান খানের জামিন পাওয়ার সম্ভাবনা রয়েছে। আদালত জামিনের আবেদন গ্রহণ করলে শনিবারই যাতে তাকে কারাগার থেকে মুক্ত করা যায় সে বিষয়ে তার আইনজীবীরা প্রস্তুতি নিচ্ছেন।
 
এদিকে, বৃহস্পতিবার সাজা ঘোষণার যোধপুর কেন্দ্রীয় কারাগারে সালমান খানের প্রথম রাত কাটে। এদিন বিকেল থেকে এখন পর্যন্ত তিনি সেখানেই অবস্থান করছেন। কারাগারে তার পরিচয় কয়েদি নম্বর ১০৬। রাখা হয়েছে কারাগারের ২ নম্বর ওয়ার্ডে।








আবার বাবা হচ্ছেন শাহিদ

  এপ্রিল ২২, ২০১৮

শতাব্দী প্রাচীন বউমেলা

  এপ্রিল ২২, ২০১৮

আসছে দূষণখেকো বাড়ি

  এপ্রিল ২২, ২০১৮

Facebook
Youtube
বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ
Uttaran Archive

Date: