ভোটের মাঠে আনুষ্ঠানিক প্রচার শুরু আজ     মাশরাফির স্মরণীয় ম্যাচে বাংলাদেশের জয়     মানবাধিকার সুরক্ষায় সবাইকে আরো কার্যকর ভূমিকা পালন করতে হবে : প্রধানমন্ত্রী     আগামীকাল ভ্যাট দিবস     বিশ্ব মানবাধিকার দিবস আগামীকাল     সশস্ত্র বাহিনীর সদস্যদের দেশের সার্বভৌমত্ব রক্ষায় সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি     বিএনপি জামায়াত নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে : কামরুল ইসলাম     তামিমের উড়ন্ত ক্যাচ, মাশরাফির গর্জন    

আপিলের রায় পেছাল সালমানের

  এপ্রিল ০৬, ২০১৮     ১৯৯     ১১:১৮ পূর্বাহ্ন     ক্রীড়া
-- ফাইল ছবি

২০ বছর আগের কৃষ্ণসার হরিণ শিকার মামলায় বৃহস্পতিবার বলিউড সুপারস্টার সালমান খানের ৫ বছরের কারাদণ্ড হয়। তারই জের ধরে সালমানের আইনজীবীদের আপিলের পরিপ্রেক্ষিতে শুক্রবার জামিনের শুনানি হওয়ার কথা ছিলো। কিন্তু আদালত জামিনের শুনানির সময় একদিন বাড়িয়েছেন। তাই শুক্রবার রাতও সালমানকে কারাগারে কাটাতে হবে।
 
শনিবার বাংলাদেশ সময় সকাল ১১টায় জামিনের শুনানির পরবর্তী সময় নির্ধারণ করেন আদালত।
 
এ ব্যাপারে ভারতীয় গণমাধ্যম বলছে, শনিবার সালমান খানের জামিন পাওয়ার সম্ভাবনা রয়েছে। আদালত জামিনের আবেদন গ্রহণ করলে শনিবারই যাতে তাকে কারাগার থেকে মুক্ত করা যায় সে বিষয়ে তার আইনজীবীরা প্রস্তুতি নিচ্ছেন।
 
এদিকে, বৃহস্পতিবার সাজা ঘোষণার যোধপুর কেন্দ্রীয় কারাগারে সালমান খানের প্রথম রাত কাটে। এদিন বিকেল থেকে এখন পর্যন্ত তিনি সেখানেই অবস্থান করছেন। কারাগারে তার পরিচয় কয়েদি নম্বর ১০৬। রাখা হয়েছে কারাগারের ২ নম্বর ওয়ার্ডে।



আগামীকাল ভ্যাট দিবস

  ডিসেম্বর ০৯, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৩৯

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৬৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪১২

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৩৯৭

পুরনো খবর