ডিএসসিসির বিশ্ব রেকর্ড বঙ্গবন্ধুর প্রতি উৎসর্গ     শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার     প্রধানমন্ত্রীর ফ্লাইটে অনিয়ম, লিখিত রিপোর্টের নির্দেশ     রোহিঙ্গা শিশুদের অধিকার নিশ্চিতে মিয়ানমারেও বিনিয়োগ চান শেখ হাসিনা     চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় নিহত ৫     ইলিশের উৎপাদন ৫ লাখ টন ছাড়াবে     ভোট দিলে ক্ষমতায় থাকবো, না দিলে থাকবো না: শেখ হাসিনা     রোহিঙ্গা সংকট নিরসনে প্রধানমন্ত্রীর ৩ সুপারিশ    

নতুন প্রজন্মকে সোনার বাংলার সোনার মানুষ হতে হবে: দীপু মনি

  জুলাই ০৫, ২০১৮     ৪৫     ১১:৪৪ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, নতুন প্রজন্মকে সোনার বাংলার সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে অবাধ শিক্ষার সুযোগ করে দিয়েছেন, তা অন্য কোনো সরকার করতে পারেনি। এই সুযোগ কাজে লাগিয়ে জ্ঞান-বিজ্ঞানে তোমাদের সমৃদ্ধ হতে হবে।

বুধবার দুপুরে চাঁদপুর শহরের পুরান বাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশে দীপু মনি বলেন, একাদশ শ্রেণিতে অধ্যয়নের মাধ্যমে তোমাদের জীবনের একটি নতুন অধ্যয় শুরু হলো। স্কুলে থাকতে অভিভাবকের দায়িত্বে ছিলে। এখন থেকে নিজেদের দায়িত্ব নিয়ে পথ চলা শুরু। এ বড় দায়িত্ব নিয়ে তোমাদের সব কর্মকাণ্ড ফুটে উঠবে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে নিজেদের দূরে রেখে সামাজিক কাজসহ ভালো কাজে নিজেকে জড়িয়ে রাখবে।

কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদারের সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে কলেজ পরিচালনা পর্ষদের সদস্য মোস্তাক হায়দার চৌধুরী, তমাল কুমার ঘোষ, শিক্ষক পরিষদ সাধারণ সম্পাদক মো. ইদ্রিস মিয়া বক্তব্য দেন।

এর পরে ডা. দীপু মনি এমপি চাঁদপুর সরকারি মহিলা কলেজ ও চাঁদপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর
 



সিলেটে মাছের পেটে ৬১৪ ইয়াবা

  সেপ্টেম্বর ২৫, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮১১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৫

পুরনো খবর