গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলে দেশ উন্নত হয়: প্রধানমন্ত্রী     দেশে পর্যাপ্ত পশু আছে সহনীয় থাকবে দাম     সারাদেশে কোরবানিযোগ্য পশু ১ কোটি ১৬ লাখ     ইংল্যান্ড তারকার জন্য মোটা টাকা খরচ করতে রাজি রিয়াল     আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা কাল     মহাসড়ক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে পশুর হাট বসতে দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী     ভালসারটান ওষুধ বাজার থেকে প্রত্যহার করার নির্দেশ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী     বৈধ পথে রেমিট্যান্স পাঠানোয় প্রবাসী কল্যাণ মন্ত্রীর আহ্বান    

নতুন প্রজন্মকে সোনার বাংলার সোনার মানুষ হতে হবে: দীপু মনি

  জুলাই ০৫, ২০১৮     ৩০     ১১:৪৪ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, নতুন প্রজন্মকে সোনার বাংলার সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে অবাধ শিক্ষার সুযোগ করে দিয়েছেন, তা অন্য কোনো সরকার করতে পারেনি। এই সুযোগ কাজে লাগিয়ে জ্ঞান-বিজ্ঞানে তোমাদের সমৃদ্ধ হতে হবে।

বুধবার দুপুরে চাঁদপুর শহরের পুরান বাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশে দীপু মনি বলেন, একাদশ শ্রেণিতে অধ্যয়নের মাধ্যমে তোমাদের জীবনের একটি নতুন অধ্যয় শুরু হলো। স্কুলে থাকতে অভিভাবকের দায়িত্বে ছিলে। এখন থেকে নিজেদের দায়িত্ব নিয়ে পথ চলা শুরু। এ বড় দায়িত্ব নিয়ে তোমাদের সব কর্মকাণ্ড ফুটে উঠবে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে নিজেদের দূরে রেখে সামাজিক কাজসহ ভালো কাজে নিজেকে জড়িয়ে রাখবে।

কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদারের সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে কলেজ পরিচালনা পর্ষদের সদস্য মোস্তাক হায়দার চৌধুরী, তমাল কুমার ঘোষ, শিক্ষক পরিষদ সাধারণ সম্পাদক মো. ইদ্রিস মিয়া বক্তব্য দেন।

এর পরে ডা. দীপু মনি এমপি চাঁদপুর সরকারি মহিলা কলেজ ও চাঁদপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর
 



রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৯২

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৮১

পুরনো খবর