রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     জাপানে মার্কিন নৌঘাঁটি লকডাউন     স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: প্রধানমন্ত্রী     একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন     অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী     সুফিয়া হায়দার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ঢাকায় আনা হয়েছে     ভার্চুয়ালি আপিল বিভাগে নিয়মিত বিচার কার্যক্রম চলবে ১৯ জুলাই থেকে    

ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

  জুন ২৬, ২০১৮     ৩৯৫     ৭:৩৩ অপরাহ্ণ     নির্বাচন
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গাজীপুর সিটির দ্বিতীয় নগরপিতা হতে মূল প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী হলেন- আওয়ামী লীগ সমর্থিত মো. জাহাঙ্গীর আলম (নৌকা মার্কা) আর বিএনপি সমর্থিত মো. হাসান উদ্দিন সরকার (ধানের শীষ)।
মঙ্গলবার (২৬ জুন) রাজধানী লাগোয়া মহানগর গাজীপুরের ৫৭টি ওয়ার্ডে ৪২৫টি কেন্দ্রে ২ হাজার ৭৬১টি কক্ষের বুথগুলোতে ভোট নেওয়া হয়েছে।   রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সমন্বয়ক তারেক আহম্মদ  বলেন ১১ লাখ ৩৭ হাজার ভোটারের এ সিটির ২৮৯টি ভোট কেন্দ্রে মঙ্গলবার সকাল ৮টায় একযোগে ভোটগ্রহণ শুরু হয়, যা একটানা চলে বিকাল ৪টা পর্যন্ত। এরপর চারটা থেকে কেন্দ্রে কেন্দ্রে শুরু হয় গণনা।  প্রতিটি কেন্দ্রেই ফলাফল ঘোষণা হবে।

আর কেন্দ্রীয়ভাবে ঘোষণা করা হবে রিটার্নিং কর্মকর্তার অস্থায়ী কার্যালয় থেকে।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর