জমে উঠেছে রাজধানীর পশুর হাট গাবতলি     এবার গার্মেন্টস খাত অস্থিতিশীল করার খেলায় মেতেছে অশুভ চক্র : সেতুমন্ত্রী     আজ পবিত্র হজ     ঈদুল আজহা উপলক্ষে রাজধানীতে ৪০৯টি ঈদ জামাত হবে     ঈদে বাড়ি ফিরতে ট্রেনেই আস্থা     সদরঘাটে জনতার ঢল     প্রদর্শনী ম্যাচে মেসিবিহীন আর্জেন্টিনা     ১০ বছর নিষিদ্ধ নাসির জামসেদ    

সিঙ্গাপুরে কিম, রাতে পৌঁছাবেন ট্রাম্প

  জুন ১০, ২০১৮     ৭২     ৫:২৬ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা  ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বৈঠকের জন্য সিঙ্গাপুরে পৌঁছেছেন উত্তর কোরীয় নেতা কিম জং উন। রোববার চীনের জাতীয় বিমান সংস্থা এয়ার চায়নার একটি বিমানে করে সিঙ্গাপুরে পৌঁছেছেন তিনি।

এদিকে, স্থানীয় সময় রাত ৮টা ৩০ মিনিটে সিঙ্গাপুরে পৌঁছবেন ট্রাম্প। হোয়াইট হাউজের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। ট্রাম্পের সঙ্গে থাকবেন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জন বল্টন, হোয়াইট হাউজের চিফ অব স্টাফ জন কেলি ও হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি সারাহ স্যান্ডার্স। মঙ্গলবার সিঙ্গাপুরের সান্তোসা আইল্যান্ডে বৈঠককে বসছেন দুই নেতা। ওয়াশিংটন আশা করছে, এ বৈঠকের মধ্য দিয়ে উত্তর কোরিয়ার পারমানবিক অস্ত্র তৈরির অবস্থান থেকে সরে আসার প্রক্রিয়া শুরু হবে।

এদিকে, রোবার পিয়ংইয়ং থেকে একটি ফ্লাইট সরাসরি সিঙ্গাপুরে গেছে। মনে করা হচ্ছে, বিমানটিতে উত্তর কোরিয়ার একটি প্রতিনিধিদল রয়েছে। সূত্র: বিবিসি, আল জাজিরা, স্ট্রেইট টাইমস।

উত্তরণবার্তা.কম/দীন



যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৪৭৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪১১২

পুরনো খবর