মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

স্কুল ফুটবলের ফাইনাল বৃহস্পতিবার

  জুন ০৬, ২০১৮     ১১৭     ৬:৫৩ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জাতীয় স্কুল ফুটবলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামীকাল বৃহস্পতিবার। বিকেল ৪.০০টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হবে ব্যাপ্টিস্ট মিশন বালক উচ্চ বিদ্যালয় (বরিশাল) ও জ্বি ফুলবাড়ি দরগা শরীফ আলিম মাদ্রাসা (সাতক্ষীরা)।
ফাইনাল ম্যাচ উপলক্ষে আজ বিকেলে বাফুফে ভবনের কনফারেন্স রুমে দুই দলের কোচ ও অধিনায়করা তাদের প্রত্যাশার কথা জানান।
বরিশাল ব্যাপ্টিস্ট মিশন বালক উচ্চ বিদ্যালয়ের প্রশিক্ষক মশিউল আলম স্বপন বলেন, ফাইনালে সবারই লক্ষ্য থাকে চ্যাম্পিয়ন হওয়ার। আমার দলের খেলোয়াড়রা বিপক্ষ দলের খেলোয়াড়দের চেয়ে উচ্চতায় কিছুটা পিছিয়ে আছে। তারপরও ফাইনালে আমার দল লড়াই করবে।
অধিনায়ক তরিকুল ইসলাম (হাদীস) বলেন, আমার টিমের মধ্যে একতা আছে। সেটা নিয়েই আমরা এগিয়ে যেতে চাই। সাতক্ষীরার ফুলবাড়ি দরগা শরীফ আলিম মাদ্রাসার কোচ জাকির হোসেন বলেন, আমার টিম সাতক্ষীরা ভেনু থেকে শুরু করে একটিও ম্যাচেও হারেনি। ফাইনালেও আমরা জয়লাভ করে চ্যাম্পিয়ন হতে চাই।
অধিনায়ক জেদ্দাল হাসান জাহাঙ্গীর তার বক্তব্যের শুরুতেই এমন একটি টুর্নামেন্ট আয়োজনে বাফুফেকে ধন্যবাদ জানান। তিনি বলেন, আমার টিম ফাইনালে ভালো খেলবে। তবে আমার দলের মূল তিন খেলোয়াড় ইনজুরির কারণে ফাইনালে খেলতে পারছে না। তারপরও আমরা ফাইনালে জয়লাভ করে চ্যাম্পিয়ন হতে চাই।
সংবাদ সম্মেলনে বাফুফে স্কুল ফুটবল কমিটির চেয়ারম্যান বিজন বড়ুয়া বলেন, চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে ১ লাখ টাকা, আর রানার্স আপ দল পাবে ৫০ হাজার টাকা। এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড়, সর্বোচ্চ গোলদাতা, সেরা গোলকিপার ও ফাইনালের সেরা খেলোয়াড়কে পুরস্কৃত করা হবে। সংবাদ সম্মেলনটি পরিচালনা করেন বাফুফে সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ।
ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাফুফের সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, বাফুফে কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং স্পন্সর প্রতিষ্ঠান প্রাণমিল্ক এর কর্মকর্তাবৃন্দ।
উত্তরণবার্তা/আসো



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫২

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮০

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯১

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৫৫

পুরনো খবর