পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না     একনেক বৈঠকে ৮ প্রকল্পের অনুমোদন     কালিহাতীতে ট্রেনের ধাক্কায় লরিচালক নিহত, আহত ৩     ডিএনসিসির মেয়র পদে ভোটের সিদ্ধান্ত বিকালে : সিইসি     বিপিএলে আজ মুখোমুখি রংপুর-খুলনা ও ঢাকা-কুমিল্লা     প্রকল্প বাস্তবায়নের স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     চলে গেলেন গীতিকার আহমেদ ইমতিয়াজ বুলবুল    

গৃহকর্মীর সারা শরীরে গরম খুনতির ছ্যাঁকা, গৃহকর্তা গ্রেফতার

  জুন ০৪, ২০১৮     ১৮৩     ১:৩৩ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : খালেদা ওরফে রিয়া (১৪)। কাজ করত কামরাঙ্গীরচরের মাসুদুর রহমান ও ইতি বেগম দম্পতির বাসায়। বাসার কাজে সামান্য ভুল করলেই অমানবিক নির্যাতন করা হতো রিয়াকে। গায়ে গরম পানি ঢেলে দেয়া ও গরম খুনতির ছ্যাঁকা দিত তাকে। এভাবে পুরো শরীরে তার দগদগে দাগ।

সর্বশেষ ২৮ এপ্রিল থালাবাসন ঠিকভাবে টেবিলে না রাখার কারণে গরম খুনতি দিয়ে ছ্যাঁকা দেয় ইতি। মারধর করে গৃহকর্তা মাসুদুর রহমান। নির্যাতন সইতে না পেরে ওই বাসা থেকে পালিয়ে আসে রিয়া। কামরাঙ্গীচর থানা পুলিশ তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ভর্তি করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। রোববার পুলিশ গৃহকর্তা মাসুদুর রহমানকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। তবে মামলার প্রধান আসামি ইতি বেগমকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে রোববার ঢাকা মেট্রোপলিটন আদালতে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে নির্যাতনের শিকার গৃহকর্মী রিয়ার জবানবন্দি রেকর্ড করা হয়ছে। আদালতে দেয়া জবানবন্দিতে রিয়া বলেছে, বাসার কাজে সামান্য ভুল করলেই তাকে গরম খুনতির ছ্যাঁকা দিত ইতি বেগম।

আর মারধর করত তার স্বামী মাসুদুর রহমান। গত কয়েক মাস ধরে তাকে এভাবেই নির্যাতন করে আসছিল। বাসার কারও সঙ্গে যোগাযোগ পর্যন্ত করতে দিত না তারা। কামরাঙ্গীচর থানার ওসি শাহীন ফকির  বলেন, এ রকম নির্যাতন একজন মানুষ মানুষকে করতে পারে সেটা নিজ চোখে না দেখলে বিশ্বাস করা কঠিন।

উত্তরণবার্তা/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫৩০

পুরনো খবর