বিএনপির নেতা দরকার, তাই ড. কামালের ওপর ভর: সেতুমন্ত্রী     নিলুফা ভিলায় জঙ্গিদের আত্মসমর্পণের চেষ্টা চলছে     নিলুফা ভিলায় সোয়াতের অভিযান, বিস্ফোরণের শব্দ     মতবিরোধ আছে তবে নির্বাচনে প্রভাব পড়বে না: সিইসি     দুর্নীতির অভিযোগে তিতাসের ৫ কর্মকর্তা বরখাস্ত     ব্যাংকগুলোর দেউলিয়া অবস্থা সরকারকে মূলধন দিতে হচ্ছে: সাঈদ খোকন     মাধবদীর জঙ্গি আস্তানা এলাকায় ১৪৪ ধারা     নরসিংদীর ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ    

গৃহকর্মীর সারা শরীরে গরম খুনতির ছ্যাঁকা, গৃহকর্তা গ্রেফতার

  জুন ০৪, ২০১৮     ১৪২     ১১:০৭ পূর্বাহ্ন     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : খালেদা ওরফে রিয়া (১৪)। কাজ করত কামরাঙ্গীরচরের মাসুদুর রহমান ও ইতি বেগম দম্পতির বাসায়। বাসার কাজে সামান্য ভুল করলেই অমানবিক নির্যাতন করা হতো রিয়াকে। গায়ে গরম পানি ঢেলে দেয়া ও গরম খুনতির ছ্যাঁকা দিত তাকে। এভাবে পুরো শরীরে তার দগদগে দাগ।

সর্বশেষ ২৮ এপ্রিল থালাবাসন ঠিকভাবে টেবিলে না রাখার কারণে গরম খুনতি দিয়ে ছ্যাঁকা দেয় ইতি। মারধর করে গৃহকর্তা মাসুদুর রহমান। নির্যাতন সইতে না পেরে ওই বাসা থেকে পালিয়ে আসে রিয়া। কামরাঙ্গীচর থানা পুলিশ তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ভর্তি করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। রোববার পুলিশ গৃহকর্তা মাসুদুর রহমানকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। তবে মামলার প্রধান আসামি ইতি বেগমকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে রোববার ঢাকা মেট্রোপলিটন আদালতে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে নির্যাতনের শিকার গৃহকর্মী রিয়ার জবানবন্দি রেকর্ড করা হয়ছে। আদালতে দেয়া জবানবন্দিতে রিয়া বলেছে, বাসার কাজে সামান্য ভুল করলেই তাকে গরম খুনতির ছ্যাঁকা দিত ইতি বেগম।

আর মারধর করত তার স্বামী মাসুদুর রহমান। গত কয়েক মাস ধরে তাকে এভাবেই নির্যাতন করে আসছিল। বাসার কারও সঙ্গে যোগাযোগ পর্যন্ত করতে দিত না তারা। কামরাঙ্গীচর থানার ওসি শাহীন ফকির  বলেন, এ রকম নির্যাতন একজন মানুষ মানুষকে করতে পারে সেটা নিজ চোখে না দেখলে বিশ্বাস করা কঠিন।

উত্তরণবার্তা/এআর
 



কাকরোল গ্রাম

  অক্টোবর ১৭, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪৩

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭১

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮২

পুরনো খবর