৬ দফা বাঙালির স্বাধীনতার সনদ : শেখ হাসিনা     ঐতিহাসিক ৬ দফা দিবস আজ     পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর করোনা আক্রান্ত     করোনা মোকাবেলায় ইরানের যুগান্তকারী উদ্ভাবন     ঢাকায় জোনভিত্তিক লকডাউন শুরু     বাজেট অধিবেশনের আগেই সব এমপির করোনা টেস্ট     অধিনায়কের যে সব গুণ থাকা উচিত জানালেন সৌরভ     হোয়াইট হাউসের চারপাশে প্রায় ২ মাইল ব্যারিকেড    

সমবায় আন্দোলনকে জোরদার করার উপর গুরুত্বারোপ সংস্কৃতি প্রতিমন্ত্রী

  নভেম্বর ০২, ২০১৯     ৭৭     ১৭:৫২     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ ক্ষুধা দারিদ্রমুক্ত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে সমবায় আন্দোলনকে জোরদার করার ওপর গুরুত্বারোপ করেছেন।
শনিবার ৪৮তম সমবায় দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহ তারেক স্মৃতি মিলনায়তনে সমবায় দিবসের কর্মসূচি উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ গুরুত্বারোপ করেন।
মন্ত্রী বলেন, সমবায়ীদের নীতি ও আদর্শ অনুসরণ করে সমবায়ের নিজেদের আরো আত্মনির্ভরশীল করতে হবে এ কথা উল্লেখ করে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি অর্থনীতি বিকাশে সমবায় আন্দোলনকে জোরদার করার প্রথম পদক্ষেপ নিয়েছিলেন। এ ধারা অব্যাহত রাখতে হবে।
সমবায় বিভাগের যুগ্ম নিবন্ধক ও ময়মনসিংহ বিভাগীয় সমবায় কর্মকর্তা খোরশেদ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান, জেলা প্রশাসক মো: মিজানুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।
এর আগে মন্ত্রী এ উপলক্ষে অনুষ্ঠিত সমবায় র‌্যালিতে অংশ নেন।

উত্তরণবার্তা/দীন



ঐতিহাসিক ৬ দফা দিবস আজ

  জুন ০৭, ২০২০     ১৩

পুরনো খবর