নেতৃত্ব নিতে আগ্রহী নন সজীব ওয়াজেদ জয়     ছুটির দিনে করমেলায় উৎসবের আমেজ     ঢাকায় ‘মুজিববর্ষ’ উদ্বোধনী অনুষ্ঠানে মূল বক্তব্য দেবেন মোদি     এমপিরা আওয়ামী লীগের উপজেলা কমিটির শীর্ষ পদে থাকতে পারবেন না     প্রধানমন্ত্রী দুবাই যাচ্ছেন কাল     ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণের সময় আটক ১০     মিয়ানমারের বিরুদ্ধে যুদ্ধাপরাধ তদন্তে আইসিসির অনুমোদন     ইউনেস্কো সম্মেলনে রোহিঙ্গা ইস্যু: বাংলাদেশ মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত    

সমবায় আন্দোলনকে জোরদার করার উপর গুরুত্বারোপ সংস্কৃতি প্রতিমন্ত্রী

  নভেম্বর ০২, ২০১৯     ২২     ১৭:৫২     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ ক্ষুধা দারিদ্রমুক্ত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে সমবায় আন্দোলনকে জোরদার করার ওপর গুরুত্বারোপ করেছেন।
শনিবার ৪৮তম সমবায় দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহ তারেক স্মৃতি মিলনায়তনে সমবায় দিবসের কর্মসূচি উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ গুরুত্বারোপ করেন।
মন্ত্রী বলেন, সমবায়ীদের নীতি ও আদর্শ অনুসরণ করে সমবায়ের নিজেদের আরো আত্মনির্ভরশীল করতে হবে এ কথা উল্লেখ করে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি অর্থনীতি বিকাশে সমবায় আন্দোলনকে জোরদার করার প্রথম পদক্ষেপ নিয়েছিলেন। এ ধারা অব্যাহত রাখতে হবে।
সমবায় বিভাগের যুগ্ম নিবন্ধক ও ময়মনসিংহ বিভাগীয় সমবায় কর্মকর্তা খোরশেদ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান, জেলা প্রশাসক মো: মিজানুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।
এর আগে মন্ত্রী এ উপলক্ষে অনুষ্ঠিত সমবায় র‌্যালিতে অংশ নেন।

উত্তরণবার্তা/দীন



কাশ্মীরে রোবট সেনা নামাবে ভারত

  নভেম্বর ১৫, ২০১৯     ৫৫

রাতে ব্রাজিল-আর্জেন্টিনা মহারণ

  নভেম্বর ১৫, ২০১৯     ১৫

পুরনো খবর