টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

নির্বাচনী মাঠে বিএনপিকে মোকাবেলা করবে আওয়ামী লীগ: নাসিম

  জুন ০৪, ২০১৮     ৪৪     ৯:৪০ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া আইনি লড়াই করে মুক্ত হয়ে নির্বাচনের অংশ নিক। নির্বাচনী মাঠে খালেদা জিয়ার দল বিএনপিকে মোকাবেলা করবে আওয়ামী লীগ।

রোববার নিজ নির্বাচনী এলাকা কাজিপুরের মাইজবাড়ি ইউনিয়নের ঢেকুরিয়ায় পানি উন্নয়ন বিভাগের বন্যায় ক্ষতিগ্রস্ত বাঁধ সংস্কার কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেছেন।

বিএনপির শাসনামলকে জঙ্গি উত্থান ও দুঃশাসনের আমল বলে মন্তব্য করে নাসিম বলেন, জনগণের ওপর নিপীড়ন নির্যাতনকারী ও জঙ্গিবাদের মদদদানকারী দলের নেত্রীর মুক্তির আন্দোলনে এ দেশের মানুষ আর কোনো সাড়া দেবে না। রাজপথে নামবে না। এখন দেশের মানুষ শান্তিতে ঘুমায়। শান্তিতেই থাকতে চায়।

ঈদের পর খালেদা জিয়ার মুক্তির দাবিতে কঠোর আন্দোলনের কর্মসূচি দেয়া হবে, বিএনপি নেতা মওদুদের বক্তব্যের প্রতি দৃষ্টি আকর্ষণ করা হলে স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিকদের বলেন, আন্দোলনের নামে তাদের জ্বালাও-পুড়াও এবং রাজপথে পুড়িয়ে মানুষ হত্যার মতো কোনো আন্দোলন এ দেশে হতে দেয়া হবে না। রাজপথের আন্দোলনে নয়, খালেদা জিয়াকে আইনের মাধ্যমেই মুক্ত হতে হবে। এর কোনো বিকল্প নেই।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ দেশের সফল নেত্রী উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার সরকার জঙ্গি দমন করেছে, বিদ্যুৎ সমস্যার সমাধান করেছে, মাদক নির্মূলে কঠোর কর্মসূচি গ্রহণ করেছে এবং দেশের আর্থসামাজিক উন্নয়নের নেতৃত্ব দিচ্ছেন। বিশ্ব দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন।

এ সময় তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বেলাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী কাজিপুর উপজেলা সদরে স্বাধীনতা স্কয়ার নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। সন্ধ্যায় তিনি সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জেলা বাস-মিনিবাস মালিক সমিতি আয়োজিত ইফতারপূর্ব সমাবেশে যোগ দেন। পরে অফিসার্স ক্লাবে জেলা প্রশাসন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন।

উত্তরণবার্তা/এআর
 



পুরাতুন খবর