সংসদে বঙ্গবন্ধুর মুখে কবিতার লাইন     রেলপথে ট্রানজিট পাচ্ছে নেপাল     শান্তির পথে আফগানিস্তান, ৪০০ তালেবানকে মুক্তির সিদ্ধান্ত     শিশুদের আত্মপ্রত্যয়ী ও মননশীল করে গড়ে তুলতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী     ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী     ১০ লাখ গাছের চারা রোপন করবে পানি সম্পদ মন্ত্রণালয়     ডিসেম্বরের মধ্যে তারের জঞ্জাল থেকে মুক্ত হবে ডিএসসিসি     করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭    

বক্তব্যের জন্য মেনন দুঃখ প্রকাশ করেছেন : নাসিম

  অক্টোবর ২৮, ২০১৯     ১৫৩     ১৪:০৩     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গত জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে দেয়া বক্তব্যের জন্য ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন দুঃখ প্রকাশ করেছেন বলে ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম জানিয়েছেন।

আজ সোমবার নিজ বাসায় ১৪ দলের শরিকদের নিয়ে এক বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

নাসিম বলেন, মেননের বক্তব্য কেন্দ্র করে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছিল, গতকাল তার ব্যাখ্যা দিয়েছেন তিনি। মেনন তার দুঃখ প্রকাশের মাধ্যমে ভ্রান্তি দূর করেছেন। এজন্য ১৪ দল সন্তুষ্ট।

তিনি আরও জানান, জাতীয় নির্বাচন ও ১৪ দলের নির্বাচনী বিশ্লেষণে একমত পোষণ করেছেন রাশেদ খান মেনন। এছাড়াও তিনি তার দেয়া বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন। তিনি ১৪ দলের ঐক্য অটুট রাখতে চান। আমরা তার বক্তব্যে সন্তুষ্ট।

এসময় নাসিম বলেন, বঙ্গবন্ধু হত্যার বিচার, জঙ্গি দমন করেছে, গণতান্ত্রিক ধারা অব্যাহত, বিচার সবক্ষেত্রেই শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে।

১৪ দল ঐক্যবদ্ধ আছে, থাকবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত গত ১৯ অক্টোবর বরিশালে ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মেনন বলেন, আমি সাক্ষী দিয়ে বলছি, ‘এই নির্বাচনে আমিও নির্বাচিত হয়েছি, কিন্তু জনগণ ভোট দিতে পারেনি।’

মেননের এই বক্তব্যের পরপরই তীব্র প্রতিক্রিয়া শুরু হয় ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর