আগামী দুই দিন বজ্রসহ বৃষ্টিপাত হতে পারে     রোববার থেকে নতুন নিয়মে লকডাউন     ছয়দফা বাঙ্গালীর “স্বাধীনতার সনদ” : শেখ হাসিনা     মরিয়ম বেগমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     মশার লার্ভা পাওয়ায় ৮ বাড়ির মালিককে ডিএনসিসির ৫৯ হাজার টাকা জরিমানা     সাহারা খাতুন অসুস্থ হয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি     অধস্তন আদালতে ভার্চুয়ালী শুনানিতে ২৭৪৮০ আসামির জামিন     মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে    

আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান, মাদক-ক্যাসিনো সরঞ্জাম উদ্ধার

  অক্টোবর ২৭, ২০১৯     ৬৪     ২১:৪৮     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চলচ্চিত্র প্রযোজক ও ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সেখান থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও ক্যাসিনো সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে মিলেছে মি‌নি বা‌র।

রোববার বিকালে গুলশান ২-এর ৫৭ নম্বর রোডে ১১এ নম্বর বাসায় অভিযান চালানো হয়। এ সময় ওই বাড়ি থেকে দুই তত্ত্বাবধায়ক পারভেজ ও নবীনকে আটক করেন অধিদপ্তরের কর্মকর্তারা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খোরশেদ আলম জানান, অভিযান এখনো চলছে। প্রাথমিকভাবে মদ, বিয়ার, সিসা ও ক্যাসিনো সামগ্রী পাওয়া গেছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

গত বছর শেয়ার কেলেঙ্কারির এক মামলায় আজিজ মোহাম্মদ ভাইয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে পুঁজিবাজার বিষয়ক ট্রাইব্যুনাল। তার আগে থেকেই তিনি বিদেশে অবস্থান করছেন।

অলিম্পিক ব্যাটারি, অলিম্পিক ব্রেড ও বিস্কুট, এমবি ফার্মাসিটিউক্যাল, এমবি ফিল্ম ইত্যাদি প্রতিষ্ঠানের মালিক আজিজ মোহাম্মদ ভাই। তবে তিনি চলচ্চিত্র প্রযোজক হিসেবেই বেশি পরিচিত। এছাড়া চিত্রনায়ক সোহেল চৌধুরী ও সালমান শাহ হত্যাকাণ্ডে জড়িত হিসেবে তার নাম এসেছিল।

উত্তরণবার্তা/এআর



৬ জুন: হাসতে নেই মানা

  জুন ০৬, ২০২০     ৭৭

পুরনো খবর