টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

ব্রিটিশ ল’ অ্যালামনাইয়ের ইফতারে হাইকোর্টের ৭ বিচারপতি

  জুন ০২, ২০১৮     ৩৪     ১২:৪০ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : দেশে এই প্রথম ব্রিটিশ ল’ অ্যালামনাইয়ের ইফতার মাহফিল ও গেট-টুগেদার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বর্ণাঢ্য আয়োজনে রাজধানীর গুলশানের সিক্স সিজন হোটেলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে হাইকোর্টের বিচারপতি তারিক উল হাকিম, বিচারপতি এ এফ এম আবদুর রহমান, বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ, বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী, বিচারপতি কাজী রেজা-উল হক, মোহাম্মদ খুরশীদ আলম সরকার ও বিচারপতি জাফর আহমদ উপস্থিত ছিলেন।

ইংল্যান্ড থেকে আইন বিষয়ে এলএলবি, এলএলএম, বার এট ল’ ও পিএইচডি ডিগ্রি অর্জনকারী দেড় শতাধিক অ্যালামনাইয়ের উপস্থিতিতে ইফতার মাহফিল মিলনমেলায় পরিণত হয়।

অনুষ্ঠান আয়োজনের মূল উদ্যোক্তা ছিলেন তরুণ অ্যালামনাই আশিক রুবায়েত, এম তাশদীদ আনোয়ার শাফিন, আজিজুর রহমান সোহেল, আরাফাত হোসাইন, মিস নাদিমা খান, আশরাফ রহমান, ইফতেখার সিফাত, ফখরুল মজুমদার রিশাদ ও রাফালুর রহমান মেহেদী।

আজিজুর রহমান সোহেল বলেন, ‘আমরা এই প্রথম ব্রিটিশ ল’ অ্যালামনাইদের গেট টুগেদার ও ইফতার মাহফিলের আয়োজন করলাম। এখন থেকে নিয়মিত ব্রিটিশ ল’ অ্যালামনাইদের গেট-টুগেদারের আয়োজন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উত্তরণবার্তা/এআর
 



পুরাতুন খবর