ঢাকায় আরো দুই মেট্রোরেল     স্বার্থান্বেষী মহল শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : তথ্যমন্ত্রী     স্বার্থান্বেষী মহল শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : তথ্যমন্ত্রী     ভারতের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ     অর্থনৈতিক কূটনীতি আরো জোরদারে পদক্ষেপ নেয়ার পরামর্শ পররাষ্ট্র কমিটির     আবুল কালামের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     প্রতিকেজি পেঁয়াজে ২৮ টাকা লাভ আড়তদারদের, ২ জনকে জরিমানা     আগামীকাল বিশ্ব খাদ্য দিবস    

বর্জ্য থাকলে হটলাইনে ফোন দিন

  আগস্ট ১২, ২০১৯     ৩৩     ১১:২৭ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কারও এলাকায় যদি কোরবানির বর্জ্য থেকে যায় তাহলে হটলাইনে (০৯৬১১০০০৯৯৯) ফোন দেয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। তিনি জানান, অভিযোগ পেলেই অপারেটররা বাসা-বাড়ি কিংবা এলাকায় পরিচ্ছন্নতাকর্মী পাঠিয়ে দেবেন।

আগামী ২৪ ঘন্টার মধ্যে কোরবানির বর্জ্য অপসারণের চ্যালেঞ্জ দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। এরই মধ্যে পরিচ্ছন্নতাকর্মীরা নিরলস কাজও করে যাচ্ছে বলে মেয়র উল্লেখ করেন।

সোমবার (ঈদের দিন) দুপুর থেকে পুরোদমে শুরু হয়েছে এ কার্যক্রম। ডিএসসিসির বর্জ্য অপরাসণে কাজ করছেন প্রায় ৮ হাজার পরিচ্ছন্নতাকর্মী।

ডিএসসিসি মেয়র সাঈদ খোকন বলেছেন, ঈদের দিন সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে দুই সিটি কর্পোরেশন এলাকায় কোরবানি পশুর বর্জ্য অপসারণ করা হবে।

বর্জ্য অপসারণ কার্যক্রমে নগরবাসীর সহযোগিতা চেয়ে মেয়র বলেন, কোরবানির বর্জ্য, পানি, রক্ত ইত্যাদি অপসারণ না করা হলে পরিস্থিতি আরও ভয়াবহ আকার ধারণ করবে। সুতারাং বর্জ্য থাকলেই হটলাইনে ফোন দিন। বর্জ্য অপসারণের সার্বিক কাজ ফেসবুকের মাধ্যমেও তদারকি করা হবে।

উত্তরণবার্তা/এআর
 



ঢাকায় আরো দুই মেট্রোরেল

  অক্টোবর ১৬, ২০১৯

পপ তারকার মরদেহ উদ্ধার

  অক্টোবর ১৫, ২০১৯

মুখরোচক আলুর সালাদ

  অক্টোবর ১৫, ২০১৯

পুরনো খবর