প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ নেপালের পররাষ্ট্রমন্ত্রীর     তারেকসহ ৯ জনের বিরুদ্ধে মামলা গ্রহণের আদেশ ২৭ ফেব্রুয়ারি     বাংলাদেশ সফরে আসছেন ইউনিডোর মহাপরিচালক     করোনাভাইরাস আক্রান্ত বাংলাদেশী রোগীদের চিকিৎসায় ব্যবস্থা নিয়েছে সিঙ্গাপুর     রাষ্ট্রপতির কাছে পাকিস্তানের নতুন হাইকমিশনারের পরিচয়পত্র পেশ     কক্সবাজারের সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ করা যাবে না : প্রধানমন্ত্রী     করোনা ভাইরাস নিয়ে মিথ্যা গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী     অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আওয়ামী লীগের কর্মসূচি    

বর্জ্য থাকলে হটলাইনে ফোন দিন

  আগস্ট ১২, ২০১৯     ৫৩     ১১:২৭ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কারও এলাকায় যদি কোরবানির বর্জ্য থেকে যায় তাহলে হটলাইনে (০৯৬১১০০০৯৯৯) ফোন দেয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। তিনি জানান, অভিযোগ পেলেই অপারেটররা বাসা-বাড়ি কিংবা এলাকায় পরিচ্ছন্নতাকর্মী পাঠিয়ে দেবেন।

আগামী ২৪ ঘন্টার মধ্যে কোরবানির বর্জ্য অপসারণের চ্যালেঞ্জ দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। এরই মধ্যে পরিচ্ছন্নতাকর্মীরা নিরলস কাজও করে যাচ্ছে বলে মেয়র উল্লেখ করেন।

সোমবার (ঈদের দিন) দুপুর থেকে পুরোদমে শুরু হয়েছে এ কার্যক্রম। ডিএসসিসির বর্জ্য অপরাসণে কাজ করছেন প্রায় ৮ হাজার পরিচ্ছন্নতাকর্মী।

ডিএসসিসি মেয়র সাঈদ খোকন বলেছেন, ঈদের দিন সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে দুই সিটি কর্পোরেশন এলাকায় কোরবানি পশুর বর্জ্য অপসারণ করা হবে।

বর্জ্য অপসারণ কার্যক্রমে নগরবাসীর সহযোগিতা চেয়ে মেয়র বলেন, কোরবানির বর্জ্য, পানি, রক্ত ইত্যাদি অপসারণ না করা হলে পরিস্থিতি আরও ভয়াবহ আকার ধারণ করবে। সুতারাং বর্জ্য থাকলেই হটলাইনে ফোন দিন। বর্জ্য অপসারণের সার্বিক কাজ ফেসবুকের মাধ্যমেও তদারকি করা হবে।

উত্তরণবার্তা/এআর
 



কোটি টাকাসহ সার্ভেয়ার আটক

  ফেব্রুয়ারি ২০, ২০২০

বিজ্ঞাপনে সামিনা বাসার

  ফেব্রুয়ারি ২০, ২০২০

পুরনো খবর