নরেন দাসকে আমরা হারিয়ে যেতে দিবো না : আইনমন্ত্রী     সৌদি সীমান্তে মার্কিন গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হুতিরা     নানা আয়োজনে বান্দরবানে আষাঢ়ী পূর্ণিমা উদযাপন     করোনাকালে রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড     করোনা আক্রান্ত এমপি সালমা চৌধুরীকে আনা হলো ঢাকায়     আফগান কারাগারে আইএসের হামলা অব্যাহত, নিহত ২৪     টাঙ্গাইলে বন্যার পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু     বিশ্ব গণমাধ্যম ও রাষ্ট্রনায়কদের চোখে বঙ্গবন্ধু    

হাসপাতালের চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯ হাজার ৭৬১ জন ডেঙ্গু রোগী

  আগস্ট ০৫, ২০১৯     ১২২     ৭:২১ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চলতি বছর পহেলা জানুয়ারি থেকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন ১৯ হাজার ৭৬১ জন।
বর্তমানে সারাদেশে বিভিন্ন হাসপাতালে এ জ্বরে আক্রান্ত হয়ে ভর্তি আছেন ৭ হাজার ৬৫৮ জন রোগী। পয়লা জানুয়ারি থেকে এ পর্যন্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮ জন। এপর্যন্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা ২৭ হাজার ৪৩৭জন। গত ২৪ ঘন্টায় দেশে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা ২ হাজার ৬৫ জন।
স্বাস্থ্য অধিদপ্তরের ইমার্জেন্সি অপারেশনস সেন্টার ও কন্ট্রোল রুম থেকে প্রাপ্ত প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে।
প্রতিবেদনের তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় ঢাকায় বিভিন্ন সরকারি হাসপাতালে ৭৫১ জন, বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে ৪০৮ জন এবং ঢাকার বাইরে বিভিন্ন হাসপাতালে ৯০৬ জন-সহ ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ভর্তি মোট রোগীর সংখ্যা ২ হাজার ৬৯৬ জন।

 



মাঠে দর্শক চায় আমিরাত

  আগস্ট ০৩, ২০২০     ২০

মেয়েদের আইপিএলও আরব আমিরাতে

  আগস্ট ০৩, ২০২০     ২০

পুরনো খবর