চট্টগ্রামে আয়কর মেলা উদ্বোধন করলেন মেয়র     প্রতিটি পরিবারকে দারিদ্র্যমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী     যুদ্ধাপরাধীরা বিজয় দিবসের অনুষ্ঠানে থাকতে পারবে না     নির্মাতা হুমায়ূন সাধু আর নেই     শুরুতেই ২ উইকেট হারিয়ে বিপাকে বাংলাদেশ     টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ     আয়কর মেলা শুরু আজ     এয়ার শো দেখতে দুবাই যাবেন প্রধানমন্ত্রী    

মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসছেন আজ

  জুলাই ০৬, ২০১৯     ৮৯     ৫:৫৪ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী দাতো সাইফুদ্দিন বিন আবদুল্লাহ তিন দিনের সফরে আজ ঢাকায় আসছেন।

শনিবার মালয়েশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। পররাষ্ট্রমন্ত্রী ড.এ কে আব্দুল মোমেনের আমন্ত্রণেই ঢাকা সফরে আসছেন মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী।

সফরে দুই মন্ত্রীর মধ্যে দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত হবে। এ সময় দুপক্ষই পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয় বিশেষ করে রোহিঙ্গা সংকট এবং জনশক্তি নিয়ে আলোচনা করবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সফরকালে মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন আবদুল্লাহ কক্সবাজারে মালয়েশিয়ার ফিল্ড হাসপাতাল এবং একাধিক রোহিঙ্গা শিবির পরিদর্শন করবেন।

রোহিঙ্গা উদ্বাস্তুদের মানবিক সহায়তা প্রদানের জন্য বাংলাদেশ সরকারকে অব্যাহত সহায়তা নিশ্চিত করবেন মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী। তার এই সফরে দুদেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও জোরদার হবে বলে আশা করা হচ্ছে।

সফর শেষে আগামী ৮ জুলাই ঢাকা ত্যাগ করবেন মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী।

উত্তরণবার্তা/দীিন



নতুন চুল গজাবে যে পাতায়

  নভেম্বর ১৪, ২০১৯     ১৩২

বিশ্বনাথে বিষমুক্ত লাউয়ের হাট

  নভেম্বর ১৪, ২০১৯     ২০

১৪ নভেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  নভেম্বর ১৪, ২০১৯     ২০

নির্মাতা হুমায়ূন সাধু আর নেই

  নভেম্বর ১৪, ২০১৯     ১৯

পুরনো খবর