প্রধানমন্ত্রী ২-৬ জুলাই চীন সফর করবেন     দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে সংবাদ পরিবেশন করুন : প্রতি পূর্তমন্ত্রী     বিচার ব্যবস্থা স্বচ্ছ, গতিশীল ও জনমুখী হয়েছে : আইনমন্ত্রী     রেলওয়ের উন্নয়নে ১০৮৬১৬.৩৭ কোটি টাকা ব্যয়ে ৮১ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : রেলপথ মন্ত্রী     বিমসটেককে আরো কার্যকর করতে বদ্ধপরিকর ড. মোমেন     তাঁত শিল্পের উন্নয়নে ১৫৮ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে : গোলাম দস্তগীর গাজী     বয়স্ক ভাতাভোগীর সংখ্যা ৪০ লাখ: প্রধানমন্ত্রী     মুক্তিযুদ্ধকালে দানবীর রণদা প্রসাদকে হত্যা : রায় কাল    

মাশরাফির দুশ্চিন্তায় টনটনের ছোট মাঠ

  জুন ১৩, ২০১৯     ২৮     ১১:২৫ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ব্রিস্টলে বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে যায় বাংলাদেশ বনাম শ্রীলংকা ম্যাচটি। পরিত্যক্ত ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে দু’দলকে। এতে বেশি ক্ষতি হয়েছে বাংলাদেশেরই। টাইগাররা বিশ্বকাপে পরের ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। ম্যাচটি হবে ১৭ জুন সোমবার, টনটন কাউন্টি গ্রাউন্ডে।

এই ম্যাচটি নিয়ে কিছুটা দুশ্চিন্তায় অধিনায়ক মাশরাফি। ক্যারিবীয়দের বিপক্ষে ম্যাচটি হবে টনটন কাউন্টি গ্রাউন্ডে। টনটন অপেক্ষাকৃত ছোট মাঠ। এই মাঠে সহজেই চার ছক্কা পেয়ে যায় ব্যাটসম্যানরা। ওয়েস্ট ইন্ডিজ দলে রয়েছে বেশ কয়েকজন মারকুটে ব্যাটসম্যান। তারা স্ট্রোক খেলতে পছন্দ করেন।

তবে হার্ডহিটার ব্যাটসম্যানে ঠাসা উইন্ডিজ দলটিকে সমীহ করছেন না মাশরাফি। তবে তাদের বিপক্ষে জয় পাওয়াটা একটু কঠিন হবে বলে মনে করেন তিনি। এই ম্যাচে বাড়তি সুবিধা পাবে হার্ডহিটাররা।

মঙ্গলবার ব্রিস্টলে ম্যাচ বাতিল হওয়ার পর সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘টনটন খুব ছোট মাঠ। আর সেখানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা সহজ হবে না। কিন্তু কঠিন লড়াই করার বিকল্প নেই আমাদের হাতে।’

এদিকে চলতি বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে থাকা সাকিব আল হাসান ভুগছেন ঊরুর ইনজুরিতে। উইন্ডিজ ম্যাচের আগে সাকিবের খেলা নিয়ে শঙ্কা রয়েছে। সাকিব দলে থাকলে বাড়তি সুবিধা পায় বাংলাদেশ। সাকিব স্ট্রোক খেলতে পছন্দ করেন। এই ভেন্যুতে বাড়তি সুবিধা পেতেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। মাশরাফি মনে করছেন সাকিবের খেলা নিয়ে যে শঙ্কা সেটি উইন্ডিজ ম্যাচের আগে দূর হয়ে যাবে।

‘আমি মনে করি এর মধ্যেই সাকিব সুস্থ হয়ে উঠবে। সেরে উঠতে এখনও হাতে চার থেকে পাঁচ দিন আছে’-যোগ করেন সাকিব।

এদিকে বৃষ্টির কারণে পয়েন্ট হারানোতে খুব একটা স্বস্তিতে নেই টাইগাররা। সেমিফাইনালে যেতে হলে পরবর্তী ম্যাচগুলোতে জয় ছাড়া বিকল্প নেই বাংলাদেশের সামনে।

উত্তরণবার্তা/এআর



 



সাপ নয় সাপপাখি

  জুন ২৫, ২০১৯     ৪৬৮

গ্রিল স্বাদে মুখরোচক চিকেন

  জুন ১৭, ২০১৯     ৩৬৮

শীর্ষে ‘স্লো মোশন’

  জুন ১৫, ২০১৯     ৩৪৬

পুরনো খবর