শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ঢাকা সময়: ১৩:২৬

বাস্তব জীবনে শ্রমিকরাই সত্যিকারের নায়ক: শাকিব

বাস্তব জীবনে শ্রমিকরাই সত্যিকারের নায়ক: শাকিব

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বাস্তব জীবনে শ্রমিকরাই আসল নায়ক বলে মন্তব্য করেছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। বিগত কয়েক বছর ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব শাকিব খান। বিশেষ বিশেষ দিবসে মাধ্যমটিতে নিজের মন্তব্য অকপটে বলে যান তিনি। আজও তার ব্যতিক্রম হলো না। আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আজ  শাকিব খান তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মের ভেরিফায়েড পেজ থেকে একটি পোস্টে শুভেচ্ছাবার্তা জানান।
 
এসকে ফিল্মসের কর্ণধার শাকিব খান লেখেন, সমাজের অন্যান্য পেশার মানুষের মতো সকল শ্রমিকদের মর্যাদাসম্পন্ন শ্রেণি হিসেবেই আমাদের দেখা উচিত। তাদের পরিশ্রমের ফলে আমরা ভালো থাকি! শাকিব খান পর্দার সেরা নায়ক। গত একযুগের বেশি সময় ধরে তিনি শাসন করছেন বাংলা চলচ্চিত্র। খ্যাতির শীর্ষে থাকা অপ্রতিদ্বন্দ্বী নায়ক শাকিব বললেন, প্রতিটি শ্রমিকের জন্য ভালো থাকে একেকটি পরিবার। তাই তারাই রিয়েল লাইফের হিরো!
 
শ্রমিকদের ভালো রাখতে তাদের ন্যায্য ও সকল শ্রম অধিকার যথাযথভাবে বাস্তবায়ন হওয়া প্রয়োজন বলেও মনে করেন শাকিব খান। সবশেষে শাকিব খান লিখেছেন, নিশ্চিত হোক শ্রমিকের নিরাপদ কর্মপরিবেশ। সুস্থ থাকুক সকল শ্রমজীবী মানুষ, উন্নত হোক দেশ। জয় হোক মানবতার, জয় হোক মেহনতি মানুষের। মহান মে দিবসে দেশ ও প্রবাসের সব শ্রমজীবী মানুষদের জানাই শুভেচ্ছা।
উত্তরণবার্তা/সাব্বির
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK