শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২০:১৯
ব্রেকিং নিউজ

ফরিদপুরে ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের অনন্য নজির

ফরিদপুরে ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের অনন্য নজির

উত্তরণবার্তা প্রতিবেদক : অনন্য নজির স্থাপন করে সাড়া ফেলেছেন ফরিদপুর ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ। প্রধানমন্ত্রীর নির্দেশনা এবং কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের পরামর্শে কেন্দ্রীয় কমর্সূচির অংশ হিসেবে ইফতার বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন ফরিদপুর ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ। রমজান শুরুর পর থেকে ফরিদপুর জনতা ব্যাংকের মোড়ে তাদের এই ইফতার বিতরণ কাযর্ক্রমের উদ্বোধন করা হয়। কার্যক্রমের উদ্বোধন করেন ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও নব্বইয়ের স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম নেতা কাবুল খান।
 
দেশের দক্ষিণাঞ্চলের সেরা বিদ্যাপিঠ রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের (রুকসু) সাবেক ভিপি-জিএস এবং ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি তৌফিক হোসেন পুচ্চি এই ইফতার বিতরণ কার্যক্রমের সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন। ইফতার বিতরণ কর্মসূচিতে আরো অংশ নিচ্ছেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও রুকসুর সাবেক বার্ষিকী সম্পাদক শওকত হোসেন বাবু, ছাত্রলীগের সাবেক সদস্য রুকসুর সাবেক কমন রুম সম্পাদক আনন্দ কুমার সাহা, রুকসুর সাবেক জি এস রাসেদুজ্জামান রেসাদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রুকসুর সাবেক ধর্ম সম্পাদক দেবাষিস সরকার বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাজিব হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক বর্তমান প্রজন্মলীগের যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন সবুজ, ফরিদপুর পলিটেকনিক কলেজের সাবেক ছাত্রলীগ সভাপতি জাফর ইকবাল, ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য প্লাবন হাসান, সাবেক ছাত্রলীগ নেতা খন্দকার তন্ময়সহ এরশাদ ও বিএনপি-জামায়াত বিরোধী আন্দোলনের বিভিন্নস্তরের নেতাকর্মীরা। তাদের এই কর্মসূচিকে জেলার সর্বস্তরের মানুষ প্রশংসা করছে।
 
ফরিদপুর শহরের প্রাণকেন্দ্র জনতা ব্যাংকের মোড়ে এই কার্যক্রমের উদ্বোধন করা হলেও প্রতিদিন জেলা প্রেসক্লাব, জেলা প্রশাসক কার্যালয়ের সামনে, স্টেশন রোড, টেপাখোলাসহ জেলার বিভিন্নস্থানে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা তৌফিক হোসেন পুচ্চি। রমজানের শেষ দিন পর্যন্ত দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার দেওয়া হবে।
উত্তরণবার্তা/সাব্বির 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ