শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৪:৫৩

শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে তামিমের ফিফটি

শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে তামিমের ফিফটি

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কায় অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। সিরিজের আগে নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচে খেলতে নেমেছে তামিম-মুমিনুলরা। ম্যাচে আগে ব্যাট করতে নেমেছে তামিম ইকবালের লাল দল। কাটুনায়াকের চিলাও মারিয়ানস ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় শুরু হয়েছে দুই দিনের এই প্রস্তুতি ম্যাচ।  ম্যাচের প্রথম দিনের প্রথম সেশন শেষে কোনো উইকেট না হারিয়ে ১০০ রান করতে পেরেছে তামিমের লাল দল। দুর্দান্ত ব্যাট করেছেন তামিম ইকবাল ৬৩ রান করে স্বেচ্ছা অবসর নিয়েছেন তিনি। আরেক ওপেনার সাঈফ হাসান অপরাজিত রয়েছেন ২৩ রানে। তিন নম্বরে নামানো হয়েছে নাজমুল হোসেন শান্তকে।
 
করোনাভাইরাসের অজুহাতে স্থানীয় কোনো দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে দেয়নি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। এমনকি নেটে অনুশীলনের জন্যও কোনো স্থানীয় ক্রিকেটার দেবে না লঙ্কান বোর্ড। যে কারণে ২১ সদস্যের বড় বহর নিয়ে লঙ্কায় গিয়েছে বাংলাদেশ। প্রস্তুতি ম্যাচ দেখেই দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করবে বিসিবি।
 
লাল দল : তামিম ইকবাল (অধিনায়ক), মুশফিকুর রহিম, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, সাইফ হাসান, নাজমুল হোসেন, নুরুল হাসান (উইকেটরক্ষক), তাসকিন আহমেদ, আবু জায়েদ, খালেদ আহমেদ, সাপোর্ট স্টাফ।
 
সবুজ দল : মুমিনুল হক (অধিনায়ক), লিটন দাস, সাদমান ইসলাম, শুভাগত হোম, মোহাম্মদ মিঠুন, ইয়াসির রাব্বি, নাঈম হাসান, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, শহিদুল ইসলাম, মুকিদুল মুগ্ধ।
উত্তরণবার্তা/সাব্বির

  মন্তব্য করুন
     FACEBOOK