বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৯:২৮
ব্রেকিং নিউজ

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবসের কর্মসূচি শুরু

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবসের কর্মসূচি শুরু

উত্তরণ বার্তা প্রতিবেদক : বাংলাদেশের প্রথম সরকারের শপথ নেয়ার ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ। মহামারি করোনা পরিস্থিতির কারণে মুজিবনগরে সীমিত পরিসরে দিবসটি পালিত হচ্ছে। ১৭ এপ্রিল শনিবার আজ ভোর ৬ টায় সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে মুজিবনগর আম্রকানন স্মৃতিসৌধ সংলগ্নস্থানে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করা হয়।

জাতীয় পতাকা উত্তোলন করেন মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান। পরে সেখানে এক মিনিট নিরাবতা পালন শেষে মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত, মহামারি করোনার অবসান ও দেশবাসীর শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জামি, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন কুমার সরকার, জেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাকিবুল ইসলাম প্রমুখ। এরপর বেলা ১১ টায় স্বাস্থ্যবিধি মেনে স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ও জাতীয় সংসদের হুইপ জয়পুরহাট-১ আসনের এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন এই শ্রদ্ধা নিবেদনে অংশ নেবেন ।
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ