শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮
ঢাকা সময়: ২১:০৭

হাইভোল্টেজ ম্যাচে রাতে পিএসজি-বায়ার্ন মুখোমুখি

উত্তরণ বার্তা ক্রীড়া ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে বুধবার রাতে ঘরের মাঠে পিএসজির বিপক্ষে খেলতে নামছে বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হবে ম্যাচটি। গত বছর আগস্টে ফাইনালে পিএসজিকে হারিয়েই চ্যাম্পিয়ন হয়েছিল বায়ার্ন। প্যারিসের ক্লাবটির সেই দলেও ছিলেন এমবাপে-নেইমার জুটি। তবে সেদিন তাদের দারুণভাবে বেঁধে রাখতে পেরেছিল বায়ার্নের রক্ষণ। সাফল্য পেতে এবারও একই কাজ করতে হবে তাদের। তবে সেটা যে সহজ হবে না, বুঝতে পারছেন বায়ার্ন কোচ ফ্লিক।

ফ্লিক বলেন, “নতুন কোচ নিয়ে তারা (পিএসজি) এখন নতুন এক দল। আমার মনে হয় না, লড়াইয়ের সঙ্গে আগের ম্যাচের কোনো সম্পর্ক আছে। আমরা সেমি-ফাইনালে ও ফাইনালে উঠতে চাই। এটাই আমাদের লক্ষ্য।” তিনি আরও বলেন, “তাদের রক্ষণ দৃঢ়, দারুণ একজন গোলরক্ষক আছে। সবচেয়ে বড় বিষয়, তাদের আক্রমণভাগ দারুণ শক্তিশালী। তাদের দলে অনেক মেধাবী খেলোয়াড় আছে। বলের দখল হারালে খুব দ্রুত তাদের আটকাতে হবে। শুরুতে তাদের ওপর চাপ সৃষ্টি করতে হবে।”

মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে কয়েকজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে হারিয়েছে বায়ার্ন। চোটে ছিটকে গেছেন গত বছরের বর্ষসেরা ফুটবলার ও এ মৌসুমেও দলের সর্বোচ্চ গোলদাতা ররার্ট লেভানদোস্কি। সেই তালিকায় যোগ হয়েছেন উইঙ্গার সের্গে জিনাব্রি ও মিডফিল্ডার মার্ক রোকা। এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জিনাব্রি আর চোট পেয়েছেন রোকা পিএসজিও এই ম্যাচে পাচ্ছে না বেশ কজনকে। কোভিড-১৯ পজিটিভ হয়েছেন ডিফেন্ডার আলেস্সান্দ্রো ফ্লোরেন্সি ও মিডফিল্ডার মার্কো ভেরাত্তি।
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK