বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৩:০৪

মনোনয়ন কেনার শেষ দিনে আ.লীগ কার্যালয়ে ভিড়

মনোনয়ন কেনার শেষ দিনে আ.লীগ কার্যালয়ে ভিড়

উত্তরণবার্তা প্রতিবেদক : লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচন, ১১টি পৌরসভা ও ৩৭১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনতে আওয়ামী লীগের কার্যালয়ে মনোনয়ন প্রত‌্যাশীরা ভিড় করেছেন। বুধবার (১০ মার্চ) মনোনয়ন ফরম কেনার শেষদিন হওয়ায় দেশের বিভিন্ন জেলা, উপজেলা থেকে মনোনয়নপ্রত্যাশী ও তাদের সমর্থকদের পদচারণায় আওয়ামী লীগ কার্যালয় এখন উৎসবমুখর।
 
গত শুক্রবার (৫ মার্চ) থেকে মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়া শুরু করে আওয়ামী লীগ। এই প্রক্রিয়া শেষ হচ্ছে ১০ মার্চ বিকেল ৫টায়। পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনের ক্ষেত্রে সংশ্লিষ্ট জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী রেজুলেশনে প্রস্তাবিত প্রার্থীরাই দলীয় মনোনয়ন ফরম কিনছেন। মনোনয়ন ফরম জমা দেওয়ার পর প্রার্থী সমর্থনের বিষয়ে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় বসবেন দলীয় সভাপতি শেখ হাসিনা।  সেখানে প্রার্থী চূড়ান্ত হবে।
 
গত ৩ মার্চ নির্বাচন কমিশন জাতীয় সংসদের লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচন, ১১টি পৌরসভা ও ৩৭১টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ী আগামী ১১ এপ্রিল ভোটগ্রহণ হবে।
উত্তণবার্তা/সাব্বির
 

  মন্তব্য করুন
     FACEBOOK