শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১২:৫৪
ব্রেকিং নিউজ

বাজারে নতুন সুপার ব্যাটারির টেকনো স্পার্ক সিক্স গো

বাজারে নতুন  সুপার ব্যাটারির টেকনো স্পার্ক সিক্স গো

উত্তরণ বার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : ট্রানশন বাংলাদেশ লিমিটেডের প্রিমিয়াম ব্র্যান্ড টেকনো বাজারে নিয়ে এসেছে স্পার্ক সিক্স গো-এর নতুন সংস্করণ। ফোনটি এখন ৩ জিবি ৬৪ জিবি ও ৪জিবি ৬৪ জিবি সংস্করণে দেশীয় বাজারে পাওয়া যাবে। ‘সুপার ব্যাটারি বিগ ভেল্যু’-স্লোগানের ফোনটির উল্লেখযোগ্য ফিচার হচ্ছে এর ৫০০০ মিলি-অ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি যেটিতে রয়েছে ইনটেলিজেন্ট পাওয়ার সেভিং টেকনোলজি; যার ফলে এতে ৪০ ঘণ্টার মতো স্ট্যান্ডবাই টাইম পাওয়া যাবে।

৬ দশমিক ৫২ ইঞ্চির ডট-নচ ডিসপ্লে; যার রেশিও ২০:৯ এবং রেজুলেশন ৭২০*১৬০০ এবং এর ফলে ব্যবহারকারী আরও সুন্দর কালার ও দারুণ অভিজ্ঞতা লাভ করবে। সঙ্গে থাকছে ৬৪ জিবি স্টোরেজ, যার ফলে আরও বেশি ছবি ও অ্যাপ রাখা যাবে ফোনে। ৪ জিবি র‌্যাম ও অক্টাকোর প্রসেসরের ফলে অ্যাপ চলবে সুন্দরভাবে। এর পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা, রয়েছে ডুয়েল ফ্ল্যাশ লাইট ফলে অন্ধকারেও তোলা যাবে অসাধারণ ছবি।

ট্রানশন বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রেজওয়ানুল হক জানান, ‘টেকনো গ্রাহকদের জন্য সব সময় সাধ্যের মধ্যে সেরা মানের ফোন বাজারে নিয়ে আসতে সচেষ্ট রয়েছে। আমরা আশা করি, স্পার্ক সিক্স গো গ্রাহকদের আশা পূরণ করতে সমর্থ হবে। অ্যাকুয়া ব্লু ও আইস জেডাইট এ দুটি কালারে পাওয়া যাবে টেকনো স্পার্ক সিক্স গো। ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সংস্করণটির দাম ৯,৯৯০ টাকা এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সংস্করণটির দাম ১০,৯৯০ টাকা।
উত্তরণ বার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ